রায়হানের পরিবারের পাশে সিলেট বাম গণতান্ত্রিক জোট নেতৃবৃন্দিন

প্রকাশিত: ৬:২৬ অপরাহ্ণ, অক্টোবর ১৪, ২০২০

রায়হানের পরিবারের পাশে সিলেট বাম গণতান্ত্রিক জোট নেতৃবৃন্দিন

 

নিজস্ব প্রতিনিধি :: পুলিশী নির্যাতনে নির্মমভাবে নিহত রায়হানের পরিবারের সদস্যদের পাশে সিলেট বাম গণতান্ত্রিক জোট নেতৃবৃন্দ।

বুধবার (১৪ অক্টোবর) সকাল ১১টায় নেহারীপাড়াস্থ বাসায় যান সিলেট জেলা বাম গণতান্ত্রিক জোটের নেতৃবৃন্দ।

এসময় উপস্থিত ছিলেন- সিলেট জেলা বাম গণতান্ত্রিক জোট ও বাসদ সমন্বয়ক আবু জাফর, বাসদ (মার্কসবাদী) জেলা আহ্বায়ক উজ্জল রায়, সিপিবি জেলা সাধারণ সম্পাদক এডভোকেট আনোয়ার হোসেন সুমন, উদীচী সভাপতি এনায়েত হাছান মানিক, বাসদ নেতা প্রণব জ্যোতি পাল, ছাত্র ইউনিয়ন সাধারণ সম্পাদক নাবিল এইচ প্রমুখ।

পরিবারের সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন- নিহত রায়হানের মা সালমা বেগম, মামা, চাচা, ও অন্যান্য স্বজন। বামজোটের নেতৃবৃন্দ পরিবারের সদস্যদের কাছ থেকে বিস্তারিত ঘটনা শুনেন এবং সমবেদনা জানান।

এসময় নেতৃবৃন্দ বলেন, দীর্ঘদিন থেকে বিনাবিচারের মানুষ হত্যার যে সংস্কৃতি চলছে তারই ধারাবাহিকতায় রায়হান হত্যা। বিচারহীনতার কারণে একের পর এক মানুষ হত্যা- নারী ধর্ষণের মতো ঘটনা গঠছে। যা স্বাধীন দেশে কাম্য হতে হরে পারেনা।

নেতৃবন্দ রায়হান হত্যাকারী অভিযুক্ত পুলিশ সদস্যদের এখন পর্যন্ত গ্রেফতার না করায় ক্ষোভ প্রকাশ করে বলেন, প্রথম থেকে পুলিশ ঘটনা ভিন্নখাতে প্রবাহিত করার চেষ্টা করে আসছে। জনমনে সন্দেহ রয়েছে একই বাহিনীর দ্বারা তদন্ত সুষ্টু নাও হতে পারে।

নেতৃবৃন্দ অবিলম্বে রায়হান হত্যাকরীদের গ্রেফতার ও সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করার আহ্বান জানান।

এ সংক্রান্ত আরও সংবাদ

আমাদের ফেইসবুক পেইজ