রায়হান হত্যাকারীদের ফাঁসি না হওয়া পর্যন্ত ঘরে ফিরবো না

প্রকাশিত: ৯:৪৩ অপরাহ্ণ, অক্টোবর ২৪, ২০২০

রায়হান হত্যাকারীদের ফাঁসি না হওয়া পর্যন্ত ঘরে ফিরবো না

অনলাইন ডেস্ক : বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে নির্যাতনে রায়হান আহমদকে হত্যার প্রতিবাদে বিশাল মানববন্ধন মদিনা মার্কেট এলাকাবাসী। প্রায় ৩ ঘণ্টাব্যাপী অনুষ্ঠিত মানববন্ধনে স্থানীয় কাউন্সিলর মখলিছুর রহমান কামরানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ।

পরিবার ও এলাকাবাসীর পক্ষ থেকে ঘোষিত ৩ দিনের কর্মসূচির অংশ হিসেবে শনিবার (২৪ অক্টোবর) বিকেল ৩টায় এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, পূণ্যভূমি সিলেটকে রায়হান হত্যার মাধ্যমে রক্তে রঞ্চিত করা হয়েছে। সিলেটের সচেতন মানুষ বেঁচে থাকতে এ রক্ত বৃথা যেতে দেবে না। রায়হানকে নির্মমভাবে নির্যাতন করে মৃত্যুর মুখে যারা ঠেলে দিয়েছেন তাদের রেহাই নেই। তাদের ফাঁসি না হওয়া পর্যন্ত সিলেটবাসী ঘরে ফিরে যাবে না।

বক্তারা আরো বলেন, আমরা শান্তিপূর্ণ গণতান্ত্রিক আন্দোলনের মাধ্যমেই রায়হান হত্যাকারীদের শাস্তি নিশ্চিতের দাবি জানাবো। যদি প্রশাসন আমাদের কথা না শুনে আমরা আরো কঠোর কর্মসূচি ঘোষণা করবো।

মানববন্ধনে উপস্থিত ছিলেন ৪নং ওয়ার্ড কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী, ৮ নং ওয়ার্ড কাউন্সিলর ইলিয়াসুর রহমান, স্থানীয় মুরুব্বি শওকত আহমদ, রায়হানের সৎ বাবা হাবিবুল্লাহসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এছাড়াও বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ নিজ নিজ সংগঠনের ব্যানারে মানববন্ধনে বিপুল সংখক মানুষ অংশগ্রহণ করেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

আমাদের ফেইসবুক পেইজ