রিপাবলিকান কনভেনশনের দ্বিতীয় দিনের প্রধান বক্তা মেলানিয়া

প্রকাশিত: ২:৫৬ অপরাহ্ণ, আগস্ট ২৬, ২০২০

রিপাবলিকান কনভেনশনের দ্বিতীয় দিনের প্রধান বক্তা মেলানিয়া

সিল-নিউজ-বিডি ডেস্ক :: যুক্তরাষ্ট্রের ক্ষমতাসীন রিপাবলিকান পার্টির জাতীয় কনভেনশনের দ্বিতীয় দিনের প্রধান বক্তা ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্প। স্থানীয় সময় মঙ্গলবার রাতে হোয়াইট হাউসের রোজ গার্ডেনে এই কনভেনশনে তিনি ভাষণ দেবেন। খবর বিবিসির।

এ দিন আরও বক্তৃতা করবেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী ও পার্টির গুরুত্বপূর্ণ নেতা মাইক পম্পেও, সিনেটর রান্ড পল, আইওয়া অঙ্গরাজ্যের গভর্নর কিম রেইনল্ড্স এবং ডোনাল্ড ট্রাম্পের দুই সন্তান এরিক ট্রাম্প ও টিফানি ট্রাম্প।

সম্মেলনের সমাপনী দিন বৃহস্পতিবার ভাষণ দেবেন ডোনাল্ড ট্রাম্প।

কনভেনশনের প্রথম দিন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে রিপাবলিকান দল থেকে আনুষ্ঠানিক মনোনয়ন দেয়া হয়। তিনি ৩ নভেম্বরের নির্বাচনে জো বাইডেনের বিপক্ষে এবারও লড়বেন। ডোনাল্ড ট্রাম্প তার সংক্ষিপ্ত বক্তৃতায় ডেমোক্র্যাটদের বিপক্ষে ভোট চুরির আশংকা প্রকাশ করেন। এ নিয়ে দলীয় নেতাকর্মীদের সতর্ক করেন তিনি।

মার্কিন প্রেসিডেন্ট নির্বাচন নিয়ে এবারের জরিপগুলো বলছে ডেমোক্র্যাটদের তুলনায় পিছিয়ে আছেন রিপাবলিকান ডোনাল্ড ট্রাম্প। তার দ্বিতীয় মেয়াদে প্রেসিডেন্ট নির্বাচিত হওয়াটা কঠিনই বটে। করোনাভাইরাস পরিস্থিতি মোকাবেলায় ব্যর্থতার দায় প্রেসিডেন্টকে দিচ্ছেন মার্কিন জনগণ।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ