রিসোর্টে বিষাক্ত মদপান : তিনজনের মৃত্যুর ঘটনায় গ্রেপ্তার ১

প্রকাশিত: ৫:২২ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৫, ২০২১

রিসোর্টে বিষাক্ত মদপান : তিনজনের মৃত্যুর ঘটনায় গ্রেপ্তার ১

অনলা্ইন ডেস্ক
গাজীপুরের সারাহ রিসোর্টে বিষাক্ত মদপানে তিনজনের মৃত্যুর ঘটনায় ‘মদ সরবরাহকারী’ মো. জাহিদ মৃধাকে (৪২) গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। রাজধানীর নিকুঞ্জ এলাকা থেকে বৃহস্পতিবার তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার জাহিদ বরিশালের আগৈলঝাড়ার আমবৌলা গ্রামের মৃত তৈয়ব আলী মৃধার ছেলে।

শুক্রবার সকালে গাজীপুর পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান ভারপ্রাপ্ত পুলিশ সুপার একেএম জহিরুল ইসলাম।

তিনি জানান, গত ২৮ জানুয়ারি ঢাকার এশিয়াটিক মার্কেটিং কোম্পানির আওতাধীন ফোর থট পিআর প্রতিষ্ঠানের ৪৩ কর্মকর্তা গাজীপুরের শ্রীপুর থানার সারাহ রিসোর্টে বেড়াতে আসেন। সেখানে তিন দিন অবস্থানকালে তারা বিভিন্ন খাদ্যদ্রব্যের পাশাপাশি মদপানও করেন। ৩০ জানুয়ারি দুপুরে গাড়িতে ঢাকায় ফেরার পথে তাদের মধ্যে ১৬ জন অসুস্থ হয়ে পড়েন। তাদের ঢাকার বিভিন্ন হাসপাতালে ভর্তি করার পর ওই রাতেই কাইসার আহাম্মেদ নামে একজন সোহরাওয়ার্দী হাসপাতালে মারা যান। পর দিন ৩১ জানুয়ারি সিহাব জহির এবং ১ ফেব্রুয়ারি একেএম শরীফ জামান ভূঁইয়া নামে আরও দুজন মারা যান।

পুলিশ সুপার বলেন, এ ঘটনায় জেলা পুলিশ তদন্ত শুরু করে প্রাথমিকভাবে জানতে পারে নিহতরা বিষাক্ত মদপান করে মারা গেছেন। পুলিশ এ ঘটনায় শ্রীপুর থানায় একটি মামলা করে। পরে মামলাটি ডিবির কাছে হস্তান্তর করা হয়।

গোয়েন্দা পুলিশ মামলাটি তদন্ত করে বৃহস্পতিবার ঢাকার নিকুঞ্জ এলাকা থেকে জাহিদ মৃধাকে গ্রেফতার করে। জিজ্ঞাসাবাদে জাহিদ ভেজাল মদ সরবরাহের কথা স্বীকার করেছেন বলে জানান তিনি।

প্রেস ব্রিফিংয়ে গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) মো. আমিনুল ইসলাম ও ডিবি পুলিশের ওসি নিতাই চন্দ্র সরকার উপস্থিত ছিলেন।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ