রুহুল আমিনের পরিবারের পাশে দাঁড়াল নার্সেস অ্যাসোসিয়েশন

প্রকাশিত: ৯:১২ অপরাহ্ণ, জুন ২৫, ২০২০

রুহুল আমিনের পরিবারের পাশে দাঁড়াল নার্সেস অ্যাসোসিয়েশন

অনলাইন ডেস্ক :; মহামারি করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের চিকিৎসা সেবা দিতে গিয়ে নিজেই সংক্রমিত হয়েছিলেন শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের নার্সেস কর্মকর্তা রুহুল আমিন। সেই করোনার কাছে শেষ পর্যন্ত হার মানতে হয় এই সম্মুখ যোদ্ধাকে। সহকর্মী রুহুল আমিনের পরিবারের পাশে দাঁড়িয়েছে বাংলাদেশ নার্সেস অ্যাসোসিয়েশন (বিএনএ) সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল শাখা।

আজ বৃহস্পতিবার (২৫ জুন) তারা মানবিক দায়িত্ববোধ থেকে আর্থিক সহায়তা নিয়ে পাশে দাঁড়িয়েছে রুহুল আমিনের পরিবারের।

সংগঠনের পক্ষ থেকে আজ দুপুরে রুহুল আমিনের স্ত্রী শাহীন আফরোজ আক্তার ও ছেলে আলিফের হাতে নার্সেস অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে দুই লাখ টাকার সঞ্চয়পত্র ও নগদ ৪০ হাজার ২০০ টাকা তুলে দেওয়া হয়। ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. ইউনুছুর রহমান আর্থিক অনুদান রুহুল আমিনের পরিবারের কাছে হস্তান্তর করেন।

এসময় উপস্থিত ছিলেন, হাসপাতালের উপ পরিচালক ডা. হিমাংশু লাল রায়, সহকারী পরিচালক (প্রশাসন) ডা. আবুল কালাম আজাদ, নিউরো সার্জারি বিভাগের সহযোগী অধ্যাপক ডা. আসাদুজ্জামান জুয়েল, সেবা তত্ত্বাবধায়ক রেনুয়ারা আক্তার, ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল নার্সেস এসোসিয়েশনের সভাপতি শামীমা নাসরিন, সাধারণ সম্পাদক ইরাইল আলী সাদেক, যুগ্ম সাধারণ সম্পাদক মো. সুলেমান আহমদ, সাংগঠনিক সম্পাদক অরবিন্দু চন্দ্র দাস, কোষাধ্যক্ষ নিলুফা ইয়াসমিন প্রমুখ।

নার্সেস অ্যাসোসিয়েশন ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল শাখার সাধারণ সম্পাদক ইরাসইল আলী সাদেক বলেন, রুহুল আমিন ছিলেন মানবতার সেবক। করোনা রোগীদের সেবা দিতে গিয়ে তিনি নিজে আক্রান্ত হয়ে প্রাণ দিয়েছেন। তার মৃত্যুতে সিলেটসহ সারাদেশের নার্সরা ব্যথিত। এই দু:সময়ে রুহুল আমিনের পরিবারের পাশে ওসমানীর নার্সরা দাঁড়িয়েছেন।’

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ