রেডজোন: সিলেট জেলায় বাড়ছে সংক্রমণ; আক্রান্ত ১২৩৭

প্রকাশিত: ৪:১৪ অপরাহ্ণ, জুন ১২, ২০২০

রেডজোন: সিলেট জেলায় বাড়ছে সংক্রমণ; আক্রান্ত ১২৩৭

নিজস্ব প্রতিবেদক :: সিলেটে হু হু করে বাড়ছে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা। একই সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে মৃত্যুও। সিলেট বিভাগে করোনা আক্রান্তের সংখ্যা ইতোমধ্যে দুই হাজার ছাড়িয়েছে। বিভাগের মধ্যে শুধু সিলেট জেলাতেই আক্রান্ত বারোশোরও অধিক। স্বাস্থ্যবিধি না মানায় সিলেট জেলায় প্রতিদিন ব্যাপক হারে বাড়ছে সংক্রমণ।

এখন পর্যন্ত বিভাগে করোনায় আক্রান্তের সংখ্যা ২০৬১ । এর মধ্যে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ৪৪ জন। হাসপাতালে চিকিৎসাধীন আছেন ১৮২ জন। আর ইতিমধ্যে করোনা জয় করে সুস্থ হয়েছেন ৪৪৫ জন।

স্বাস্থ্য অধিদপ্তর সূত্রে জানা গেছে, সিলেট বিভাগে আজ শুক্রবার (১২ জুন) সকাল পর্যন্ত ২০৬১ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। এর মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ১২৩৭ জন, সুনামগঞ্জে ৪১৯ জন, হবিগঞ্জে ২২৭ জন ও মৌলভীবাজারে ১৭৮ জন।

সিলেট বিভাগে বর্তমানে করোনা আক্রান্তদের মধ্যে ১৮২ জন বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। এর মধ্যে ৪৭ জন সিলেটের বিভিন্ন হাসপাতালে, সুনামগঞ্জের বিভিন্ন হাসপাতালে ১০৩ জন, হবিগঞ্জের হাসপাতালে ২৭ জন ও মৌলভীবাজারে ৫ জন।

সিলেট বিভাগে আজ শুক্রবার সকাল পর্যন্ত ৪৪৫ জন করোনা আক্রান্ত রোগী সুস্থ হয়েছেন। এর মধ্যে সিলেটে ১৩৮ জন, সুনামগঞ্জে ৯৯ জন, হবিগঞ্জে ১৪২ জন ও মৌলভীবাজারে ৬৬জন।

জানা গেছে, এখন পর্যন্ত সিলেট বিভাগে ৪৪ জন করোনা আক্রান্ত রোগী মারা গেছেন। এর মধ্যে সিলেট জেলায় ৩৩ জন, মৌলভীবাজারে চার জন, সুনামগঞ্জে চারজন ও হবিগঞ্জে তিনজন।

এবিষয়ে স্বাস্থ্য অধিদপ্তর সিলেট বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক আনিসুর রহমান বলেন, ‘গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে আরও ৯৭ জনের করোনা শনাক্ত হয়েছে। আর করোনা আক্রান্ত হয়ে সিলেটে দুইজন ও সুনামগঞ্জের একজনের মৃত্যু হয়েছে।’

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ