রোটারি সিলেট সাউথ-এর ৩৩তম প্রেসিডেন্ট হলেন আবদুল মুহিত দিদার

প্রকাশিত: ১১:৫৪ অপরাহ্ণ, জুলাই ১, ২০২০

রোটারি সিলেট সাউথ-এর ৩৩তম প্রেসিডেন্ট হলেন আবদুল মুহিত দিদার

আন্তর্জাতিক ভলান্টারি অর্গানাইজেশন রোটারি ইন্টারন্যাশনাল ডিস্ট্রিক্ট ৩২৮২বাংলাদেশ-এর আওতাধীন রোটারি ক্লাব অব সিলেট সাউথ-এর ৩৩তম প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব পেয়েছেন। গণমাধ্যম ও সমাজ সেবামূলক প্রতিষ্ঠান সিলেট সেন্টার ফর ইনফরমেশন এন্ড ম্যাস মিডিয়া (সিফডিয়া)-এর নির্বাহী পরিচালক রোটারিয়ান আবদুল মুহিত দিদার ।
আজ বুধবার একটি অভিজাত হোটেলে রোটারি-৩২৮২ বাংলাদেশের গভর্ণর ড. বেলাল উদ্দিন ও সিলেট সাউথ-এর সদ্য প্রাক্তন প্রেসিডেন্ট রোটারিয়ান দেবাশীষ চক্রবর্তী একটি অনুষ্ঠানের মধ্য দিয়ে রোটারিয়ান আবদুল মুহিত দিদারকে কলার পরিয়ে দেন।
আবদুল মুহিত দিদার দীর্ঘদিন যাবত রোটারি ইন্টারন্যাশনালের সাথে সম্পৃক্ত থেকে আর্তমানবতার সেবায় কাজ করে যাচ্ছেন। রোটারি অঙ্গনের এই পরিচিতমুখ রোটারি ছাড়া ওঅনলাইন জানালিস্টএসোসিয়েশন (ওজাস) সিলেট-এর সভাপতি, প্রকাশনী সংস্থা কৈতর প্রকাশন-এর পরিচালক, অনলাইন প্রেসক্লাবের ক্রীড়া সম্পাদক সহ বিভিন্ন সামাজিক সংগঠনের গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করে যাচ্ছেন।
দায়িত্ব গ্রহণ শেষে প্রতিক্রিয়া ব্যক্ত করে রোটারিয়ান আবদুল মুহিত দিদার বলেন, আগামী ১ বছরের জন্য নতুন দায়িত্ব পেয়েছি। সঠিকভাবে দায়িত্ব পালনে সবার দোয়া ও সহযোগিতাকামনা করেন তিনি।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ