র‌্যাব-৯ এর হাতে রাজনগর থেকে ৩৪ বোতল বিদেশী মদ ও ৬ কেজি গাজাসহ গ্রেফতার-১

প্রকাশিত: ৪:২৯ অপরাহ্ণ, অক্টোবর ২৩, ২০২০

র‌্যাব-৯ এর হাতে রাজনগর থেকে ৩৪ বোতল বিদেশী মদ ও ৬ কেজি গাজাসহ গ্রেফতার-১

আসরাফুল ইমরান, শ্রীমঙ্গল প্রতিনিধি:: র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-৯ সিপিসি-২(শ্রীমঙ্গল ক্যাম্প) এর বিশেষ অভিযানে মৌলভীবাজার জেলার রাজনগর থানাধীন ডেফলউড়া গ্রাম থেকে ৩৪ বোতল বিদেশী মদ এবং ৬(ছয়) কেজি গাজা সহ মোঃমামুন মিয়া(২৪) নামক এক মাদক কারবারিকে গ্রেফতার।

বৃহস্পতিবার (২২শে অক্টোবর) রাতে এক গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯সিপিসি-২ (শ্রীমঙ্গল ক্যাম্প) এর একটি অভিযানিক দল কোম্পানি কমান্ডারের নেতৃত্বে মৌলভীবাজার জেলার রাজনগর থানার ডেফলউড়া গ্রাম থেকে ৩৪ বোতল বিদেশী এবং ৬ (ছয়)কেজি গাজাসহ মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলার পন্ডিতনগর গ্রামের আব্দুল মমিন এর ছেলে মোঃ মামুন মিয়া(২৪) কে গ্রেফতার করা হয়েছে।

এ বিষয়ে মুঠোফোনে শ্রীমঙ্গল ক্যাম্পের কমান্ডার মেজর আহমেদ নোমান জাকি এর কাছে জানতে চাইলে তিনি আমাদের বলেন, আমরা এক গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি যে, এক ব্যক্তি বিক্রির জন্য নিজ হেফাজতে রাখা রাজনগর থানার ডেফলউড়া গ্রাম ৩৪ বোতল বিদেশী এবং ৬ (ছয়)কেজি গাজা মজুদ করছে। আর এমন সংবাদের ভিত্তিতে আমরা এখানে অভিযান পরিচালনা করি এবং তাদেরকে আলামত সহ গ্রেফতার করি। আর আমি আশাকরি আপনারাও যদি আমাদেরকে এভাবে তথ্য দিয়ে সহযোগিতা করেন, তাহলে ইনশাআল্লাহ আমরা সবসময়ই দেশ ও জনগণের কল্যাণে পদক্ষেপ নিতে পিছপা হব না।

আর উল্লেখিত এ ঘটনায় র‌্যাব বাদী হয়ে মাদক আইনে মামলা দায়ের করে আলামত সহ আসামীদেরকে সংশ্লিষ্ঠ থানায় প্রেরন করেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

আমাদের ফেইসবুক পেইজ