লকডাউনের পক্ষে নন সিলেটের ব্যবসায়ীরা! বিএনপি নেতা মকন মিয়া ও রিপনের নেতৃত্বে সরকারের সিদ্ধান্তের বিরুদ্ধে অবস্থান !

প্রকাশিত: ১:০৫ পূর্বাহ্ণ, এপ্রিল ৪, ২০২১

লকডাউনের পক্ষে নন সিলেটের ব্যবসায়ীরা! বিএনপি নেতা মকন মিয়া ও রিপনের নেতৃত্বে সরকারের সিদ্ধান্তের বিরুদ্ধে অবস্থান !

লক ডাউন না দেওয়ার দাবী
সিলেটের ব্যবসায়ী ঐক্য পরিষদের
অনলাইন ডেস্ক

লক ডাউন না দেওয়ার দাবী জানিয়েছে সিলেট জেলা ও মহানগর ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদ। শনিবার সন্ধ্যা ৭টায় এক জরুরী মতবিনিময় সভায় ব্যবসায়ী নেতারা এই দাবি জানান।

এসময় ব্যবসায়ী নেতৃবৃন্দ বলেন, বর্তমান সরকার সব সময় ব্যবসায়ীদের কল্যাণ কাজ করেছেন। কিন্তু আবারো লক ডাউন সিদ্ধান্ত ব্যবসায়ীদের মরার উপর খারার ঘা স্বরূপ। বর্তমান সময়ে আবারো লকডাউন আমরা কোনভাবেই মেনে নিতে পারছি না। লকডাউন দিলে ব্যবসায়ীদের জন্য হতাশা ছাড়া আর কিছুই থাকবে। বক্তারা বলেন, করোনা পরিস্থিতিতে ব্যবসায়ী এখনও বিভিন্ন ঋণে জর্জরিত। গত বছরে ঈদ সহ বিভিন্ন উৎসবে ব্যবসা না করার ফলে এমনতেই লোকসান গুণতে হচ্ছে ব্যবসায়ীদের। আবারো লকডাউন হলে অনেক রাস্তায় ব্যবসায়ীদের রাস্তায় বসতে হবে। ব্যবসা না করেও ব্যবসায়ীরা অনেক কষ্টে সরকারি সব ট্যাক্স ও কর্মচারীদের বেতন নিয়মিত পরিশোধ করে আসছেন। এখনও তাদের অনেক ঋণের বোঝা মাথায় রয়েছে। ব্যবসায়ীদের স্বার্থে সরকারকে লকডাউন না দেওয়ার জোর দাবী জানান তারা। পাশাপাশি ব্যবসায়ী নেতৃবৃন্দ সরকারি স্বাস্থ্যবিধি মেনে ব্যবসায়ী পরিচালনার করার জন্য সরকারের প্রতি উদাত্ত আহ্বান জানানো হয়।

সিলেট জেলা ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের সভাপতি আলহাজ্ব শেখ মখন মিয়া চেয়ারম্যানের সভাপতিত্বে ও মহানগর ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের সভাপতি আব্দুর রহমান রিপনের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, সিলেট প্লাজা মার্কেটের জয়েন্ট সেক্রেটারী মো. আব্দুর রউফ, লোকমান, সিলেট প্লাজার সভাপতি মো. আজির উদ্দিন, মো. ফখরুল ইসলাম, মো. আবুল কালাম তাজ, মুফতি নেহাল উদ্দীন, মো. শাহেদ আহমদ, মো. রফু মিয়া, মো. আনোয়ার হোসেন, মো. জাবেদুর রহমান, মো. মারুফ, লিটন পাল, মুন্না আহমদ, জুবাইর আহমদ, ইয়াসিন সুমন, মো. মমতাজুল করিম খাঁন (জামিল), হোসেন আহমদ, মো. নাহিদুর রহমান, উত্তম মজুমদার, ইসতিয়াক আহমদ সায়েল, মো, জাকারিয়া ইমরুল, আব্দুর রহমান, মাহসিন আলী, এমজিত সুহিন, মোহাম্মদ আনিস, রাহেল আহমদ চৌধুরী, মো. আলা মিয়া, মো. আমজাদ আলী, মো জয়নুল হোসেন, মোস্তাক আহমদ, জুনায়েদ আহমদ, এ.টি.এম খসরুজ্জামান, সাহেদ আহমদ, অলিউর রহমান, মো. ছাদ মিয়া প্রমুখ।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
     12
24252627282930
31      
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ