লকডাউনে আইন অমান্য করায় কানাইঘাটে ৩৪ হাজার টাকা জরিমানা

প্রকাশিত: ১০:৫০ অপরাহ্ণ, জুলাই ১, ২০২১

লকডাউনে আইন অমান্য করায় কানাইঘাটে ৩৪ হাজার টাকা জরিমানা

কানাইঘাট প্রতিনিধি :: করোনায় মৃত্যু ও আক্রান্তের সংখ্যা বেড়ে যাওয়ায় সরকার সারাদেশে এক সপ্তাহের লকডাউন ঘোষণা জারী করার পর কানাইঘাটে লকডাউনের প্রথম দিনে জনজীবনে স্থবিরতা নেমে আসে।

সকাল থেকে লকডাউনের সরকারি বিধি নিষেধ কার্যকর করতে উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমন্ত ব্যানার্জি, কানাইঘাট সার্কেলের এএসপি আব্দুল করিম, থানার অফিসার ইনচার্জ তাজুল ইসলাম পিপিএম সার্বক্ষণিক মাঠে ছিলেন। পাশাপাশি দায়িত্বপ্রাপ্ত নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সেনাবাহিনী, বিজিবি সদস্যদের উপজেলা সদর সহ বিভিন্ন এলাকায় টহল দিতে দেখা গেছে। মাঠে প্রশাসন ও আইন-শৃংখলা বাহিনীর ব্যাপক তৎপরতার কারণে প্রথম দিনের লকডাউন কানাইঘাটে খুব শক্ত ছিল। দোকানপাট ছিল বন্ধ। যাত্রীবাহী যানবাহন চলাচল করতে দেখা যায়নি। বিচ্ছিন্ন ভাবে কিছু অটোরিক্সা সিএনজি চলতে দেখা গেছে। তাছাড়া রিক্সা ব্যতিত সব ধরনের যানবাহন চলাচল বন্ধ ছিল। প্রয়োজনীয় ছাড়া কেউ হাট-বাজারে অবস্থানকরলে আইন-শৃংখলা বাহিনী তাদেরকে সরিয়ে দেয়। করোনার পাদুর্ভাব থেকে রক্ষা পেতে সবাইকে বিধি নিষেধ মেনে চলাফেরা সহ মাস্ক পরার জন্য স্থানীয় প্রশাসনের পক্ষ থেকে সচেতনতা মূলক তৎপরতা চালানো হয়।

এদিকে সরকারি বিধি নিষেধ অমান্য করে দোকানপাট খোলা রাখা সহ মাস্ক না পরার কারণে লকডাউনের প্রথম দিনে ১৯ জনকে মোবাইল কোর্টের মাধ্যমে নগদ ৩৪ হাজার ১’শ টাকা জরিমানা আদায় করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও প্রথম শ্রেনীর ম্যাজিষ্ট্রেট সুমন্ত ব্যানার্জি।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
  12345
27282930   
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ