লন্ডনের ব্রিকলেন জামে মসজিদে আ.লীগ নেতাদের স্মরণে মিলাদ মাহফিল

প্রকাশিত: ১২:৫৭ অপরাহ্ণ, জুন ২০, ২০২০

লন্ডনের ব্রিকলেন জামে মসজিদে আ.লীগ নেতাদের স্মরণে মিলাদ মাহফিল

অনলাইন ডেস্ক :: আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম, ধর্ম প্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আব্দুল্লাহ, সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান এবং যুক্তরাজ্য আওয়ামীলীগের সহ-সভাপতি উস্তার আলী স্মরণে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৯ জুন) সিলেট-২ আসনের সাবেক সংসদ সদস্য ও সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জননেতা শফিকুর রহমান চৌধুরীর উদ্যোগে ব্রিকলেন জামে মসজিদে এ মাহফিলের আয়োজন করা হয়।

মাহফিল শেষে সামাজিক দুরত্ব বজায় রেখে তাৎক্ষণিক এক সংক্ষিপ্ত স্মরণ সভা অনুষ্ঠিত হয়েছে।

এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং শেখ রেহানার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দেশবাসীর কাছে দোয়া কামনা করেন শফিকুর রহমান চৌধুরী। এছাড়াও বিশ্বব্যাপী করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন আছেন আশু সুস্থতা কামনা করা হয়।

মাহফিলে উপস্থিত ছিলেন যুক্তরাজ্য আওয়ামীলীগের সহ সভাপতি হরমুজ আলী, সাংগঠনিক সম্পাদক সাজ্জাদ মিয়া, দপ্তর সম্পাদক শাহ শামীম আহমেদ, শিল্প ও বানিজ্য সম্পাদক আসম মিসবাহ, লন্ডন মহানগর আওয়ামী লীগের নেতা ইউসুফ কামালী, ব্রিকলেন জামে মসজিদ ট্রাস্টের সাধারণ সম্পাদক আব্দুল হেলাল সেলিম, যুক্তরাজ্য যুবলীগের সাংগঠনিক সম্পাদক বাবুল খান, যুক্তরাজ্য আওয়ামীলীগ নেতা হামিদুর রহমান চৌধুরী, লন্ডন মহানগর আ.লীগের সাধারণ সম্পাদক আলতাফুর রহমান মুজাহিদ প্রমুখ।

মিলাদ মাহফিল শেষে উপস্থিত মুসল্লিদের মধ্যে শিন্নি বিতরন করা হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ