লন্ডনে বাসার সামনে মাথায় গুলিবিদ্ধ বিশ্বনাথের ইরন আলী ইন্তেকাল করেছেন

প্রকাশিত: 2:41 AM, November 22, 2019

লন্ডনে বাসার সামনে মাথায় গুলিবিদ্ধ বিশ্বনাথের ইরন আলী ইন্তেকাল করেছেন

সিলনিউজবিডি ডেস্ক: অবশেষে মারাগেলেন নিজ ঘরের সামনে মাথায় গুলিবিদ্ধ বাংলাদেশী যুবক ইরন। পূর্ব লন্ডনের বাংলাদেশী অধ্যুষিত টাওয়ার হ্যামলেটসের বাংলাদেশী বংশোদ্ভুত ইরন আলী বৃহস্পতিবার সন্ধ্যা প্রায় ৭টার দিকে রয়েল লন্ডন হাসপাতালে মৃত্যু বরণ করেছেন। এ খবর নিশ্চিত করেছেন তার নিকট আত্মীয় স্বজন। ডাক্তারদের শত চেস্টায় রক্ষা করা যায়নি ইরন আলীর জীবন।

গত মঙ্গলবার রাত সাড়ে ১০টায় নেলসন স্ট্রিটে ঠিক ঘরের সমানে গুলিবিদ্ধ হন ইরন। কে বা কারা গুলি করে পালিয়ে যায়।
পারিবারিক ও বিভিন্ন মিডিয়া সূত্রে জানায় মারাত্মক আহত অবস্থায় তাকে হাসপাতালে নেয়া হয়। মাথায় গুলি লাগায় তখনই উক্ত যুবকের ব্রেইন ডেমেইজ হয়ে যায় বলে জানিয়েছিল হাসপাতাল কতৃপক্ষ। তাকে রয়েল লন্ডন হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। ডাক্তাররা তাকে কৃত্রিম অক্সিজেন দিয়ে গত দুইদিন বাঁচিয়ে রাখার চেস্টা করেন। তবে বৃহস্পতিবার রাত সাড়ে ৬টায় অক্সিজেন খুলে নিলে কিছুক্ষনেরই মধ্যেই তার মৃত্যু হয়। এসময় তার পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

এদিকে ঘটনার পরপরই নেলসন স্ট্রিট বন্ধ করে রাখা হয়েছে। পুলিশ উক্ত স্ট্রিটের বাসিন্দা ছাড়া কাউকে প্রবেশ করতে দিচ্ছে না। স্থানীয় এক বাসিন্দা জানিয়েছে এই স্ট্রিটে এধরনের ঘটনা আর কখনো ঘটেনি। বৃহস্পতিবার রাত পর্যন্ত এই রাস্তা বন্ধ রাখা হয়েছে।
পারিবারিক একটি সূত্র জানিয়েছে মাথায় গুলিবিদ্ধ যুবক তার পরিবারের সদস্যদের জন্য বাইরে থেকে খাবার কিনে ঘরে প্রবেশের মুহুর্তে পূর্ব থেকে ঔতপেতে থাকা দুস্কৃতিকারী তাকে গুলি করে পালিয়ে যায়। মারাত্মক আহত যুবকের পৈত্রিক বাড়ী সিলেটের বিশ্বনাথ সদর ইউনিয়নের বৈদ্যকাপন গ্রামে। তার নাম ইরন আলী। পিতার নাম মৃত ইরফান আলী। তিনি এক মেয়ে ও এক ছেলের জনক। তার বয়স আনুমানিক ৪০ বছর। পুলিশ ঘটনার তদন্ত চালিয়ে যাচ্ছে। এ বিষয়ে কারো কাছে কোন তথ্য থাকলে পুলিশকে অবহিত করতে বলা হয়েছে।(ওয়ান বাংলা)

  •  
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

আমাদের ফেইসবুক পেইজ