লন্ডন থেকে আসা আরও ১৪০ জন কোয়ারেন্টাইনে

প্রকাশিত: ৩:০৮ অপরাহ্ণ, মার্চ ২২, ২০২১

লন্ডন থেকে আসা আরও ১৪০ জন কোয়ারেন্টাইনে

নিজস্ব প্রতিবেদক
লন্ডন থেকে সিলেট আসা আরও ১৪০ জনকে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে। মোট ১০ টি হোটেলে ভাগ করে তাদের কোয়ারেন্টাইনে পাঠানো হয়। সোমবার (২২ মার্চ) সকাল ৯ টা ৩৪ মিনিটে বাংলাদেশ বিমানের (বিজি-২০২) বিমানে করে এসব যাত্রীদের কোয়ারেন্টাইনে পাঠানো হয়।

এসব যাত্রীদের মধ্যে হোটেল অনুরাগে ৩০ জন, হোটেল নূরজাহানে ৯ জন, হোটেল হলিগেটে ২৫ জন, হোটেল হলি সাইডে ৬ জন, হোটেল স্টার প্যাসিফিকে ২ জন, হোটেল লা রোজে ৭ জন, হোটেল লা ভিস্তায় ১০ জন, হোটেল রেইন বো গেস্ট হাউজে ২২ জন, রয়েল প্লামে ৫ জন, হোমকয়েন্টারে ২৪ জনসহ মোট ১৪০ জনের কোয়ারেন্টাইন নিশ্চিত করা হয়েছে।

ইমিগ্রেশন কার্যক্রম শেষে সরকারি নির্দেশনা মোতাবেক সেনাবাহিনী এবং পুলিশের তত্ত্বাবধায়নে সকল যাত্রীকে ৭ দিনের প্রাতিষ্ঠানিক কোয়ারান্টাইনের জন্য বিআরটিসি বাসযোগে বিমানবন্দর থেকে হোটেলে পৌঁছানো হয় বলে জানিয়েছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (গণমাধ্যম) বিএম আশরাফ উল্যাহ তাহের।

যুক্তরাজ্যে নতুন ধরনের করোনাভাইরাস সংক্রমণের প্রেক্ষিতে গত ১ জানুয়ারি থেকে যুক্তরাজ্য থেকে আসা যাত্রীদের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিন বাধ্যতামূলক করে সরকার। এজন্য সিলেটের ১০টি হোটেলকে নির্ধারণ করা হয়। ১ জানুয়ারি থেকে যুক্তরাজ্য হতে আসা যাত্রীরা প্রশাসনের সহযোগিতায় এসব হোটেলে কোয়ারেন্টিনে থাকছেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
     12
17181920212223
24252627282930
31      
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ