লাইনে দাঁড়িয়ে মেয়র আরিফের নাটকীয়তা, নগরজুড়ে তুলপাড় (ভিডিও)

প্রকাশিত: 5:13 PM, November 18, 2019

লাইনে দাঁড়িয়ে মেয়র আরিফের নাটকীয়তা, নগরজুড়ে তুলপাড় (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক :: এবার পেয়াঁজ কিনতে লাইনে দাঁড়ালেন সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী। পেঁয়াজ কিনতে সোমবার মেয়র আরিফের লাইনে দাঁড়ানোর এই খবর দ্রুত পৌছে যায় নগরজোড়ে। খবর পেয়ে ভিড় বেড়ে যায় উৎসুক মানুষের। পেয়াঁজ কেনার এমন দৃশ্য দ্রুত ভাইরাল হয়ে যায় সামাজিক যোগাযোগ মাধ্যমে। এ নিয়ে নগর জোড়ে অনেকেই মিশ্র প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন।

লাইনে দাঁড়িয়ে মেয়র আরিফের নাটকীয়তা, নগরজুড়ে তুলপাড় (ভিডিও)

লাইনে দাঁড়িয়ে মেয়র আরিফের নাটকীয়তা, নগরজুড়ে তুলপাড় (ভিডিও)

Posted by Syl News BD on Monday, November 18, 2019

মেয়রের পেছনে লাইনে দাঁড়ানো জল্লারপাড়ের সানু মিয়া এক প্রতিক্রিয়ায় বলেন, সিসিক মেয়র ভালো নাটক জানেন, তার প্রমান আবারো দেখালেন নগরবাসীকে।

তিনি বলেন, পেঁয়াজের দাম যখন উর্দ্ধমুখী তখন নগরবাসীর অভিভাবক হিসেবে মেয়রের কোনো বিবৃতি পাওয়া যায়নি।

তাছাড়া, সিসিকের উদ্যোগে পেয়াঁজ বাজারে পরিচালিত হয়নি কোনো অভিযান। মেয়র মৌলিক দায়িত্ব পালন না করে লাইনে দাড়িয়ে মূলত আবারো আলোচনায় উঠতে চাইছেন। তিনি মেয়রের এই ঘটনাকে নাটক হিসেবে মনে করে ক্ষোভও প্রকাশ করেন।

পাশে থাকা দিনমজুর কালা মিয়া বলেন, মেয়রের পেয়াঁজ কেনা দেখে আমিও লাইনে দাঁড়িয়েছি। সোবহানী ঘাটের বশির উদ্দিন মেয়রের লাইনে দাঁড়ানোকে তামাশা হিসেবে উল্লেখ করে বলেন, বারবার নানা বিতর্কিত কর্মকাণ্ডের মধ্য দিয়ে নিজেকে আলোচনায় নিয়ে আসা এই মেয়রের কাজ।

মূলত : এই সরকারের আমলে সিসিক মেয়রও অসহায়-এমনটি বোঝাতেই তিনি লাইনে দাঁড়িয়েছেন বলেও মন্তব্য করেন তিনি।

নাম প্রকাশে অনিচ্ছুক অপর একজন ব্যবসায়ী বলেন, এক সপ্তাহ আগে কয়েক কোটি টাকা চাঁদা তোলে রবীন্দ্র শতবর্ষ উদযাপনের টাকা হয়তোবা শেষ হয়ে গেছে, তাই মেয়র এবার লাইনে এসেছেন।

আজ ৪৫ টাকা কেজিতে পিয়াজ কিনতে লাইনে দাঁড়ান সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী। সোমবার দুপুরে তিনি নগরীর সুরমা মার্কেট পয়েন্টে লাইনে দাঁড়ান। মেয়র লাইনে দাঁড়িয়ে পিয়াজ কিনছেন দেখে হুলস্থুল পড়ে যায়। এ সময় সিটি কাউন্সিলরসহ কয়েকজন সমাজসেবকও লাইনে এসে দাঁড়ান।

সিলেটে সীমান্ত পথে আসা চোরাচালানের দুই ট্রাক পিয়াজ গত শনিবার আটক করেছিলো শাহপরান থানা পুলিশ। পরে সিদ্বান্ত নিয়ে ওই পিয়াজের চালান ৪৫ টাকা দরে বিক্রির শর্তে ট্রাক ছাড়া হয়।

সিদ্বান্ত মতো- সকাল ১০ টা থেকে নগরীর সুরমা পয়েন্ট, রিকাবীবাজার পয়েন্ট ও দক্ষিণ সুরমা পয়েন্টে ৪৫ টাকা দরে পিয়াজ বিক্রি শুরু হয়। এই খবরে হাজার হাজার মানুষ পিয়াজ কিনতে ভিড় করেন।
পরিস্থিতি নিয়ন্ত্রণে ডাকা হয় পুলিশ।

  •  
  •  
  •  
  •  
  •  

আমাদের ফেইসবুক পেইজ