লাক্কাতুরা থেকে আটক ৯ মাদক কারবারী কারাগারে

প্রকাশিত: ৭:৪০ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৮, ২০২১

লাক্কাতুরা থেকে আটক ৯ মাদক কারবারী কারাগারে

অনলাইন ডেস্ক :: সিলেট শহরতলীর লাক্কাতুরা চা বাগান থেকে আটক ৯ মাদক কারবারীকে কারগারে পাঠানো হয়েছে।

আজ সোমবার দুপুরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে নিশ্চিত করেছে এয়ারপোর্ট থানা পুলিশ।

কারবারীরা হলেন মৌলভীবাজার সদরের আটঘর গ্রামের মৃত চন্দ্রমনি দাসের ছেলে কানাইলাল দাস (৫৩), সিলেট মহানগর পুলিশের জালালাবাদ থানার ভূইয়ারচরের মো. মকবুল আলীর ছেলে মো. মনসুর আলম (৩৮), নগরীর কাজলশাহ এলাকার মৃত আব্দুল মাগ্নির ছেলে আব্দুল্লাহ খান (৪৫), সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার নোয়াখালীর মৃত রবিন্দ্র দেও ছেলে যতীন্দ্র দে (৫৫), দিরাই থানার রনারচরের মৃত দীনেশ শুক্লবদ্ধর ছেলে সুনাই শুক্লবদ্ধ (৩৮), মধ্যনগর থানার মধ্যনগর গ্রামের মৃত জুনু রায়ের ছেলে দুলাল রায় (৩৯), জামালগঞ্জের সাচনা গ্রামের মৃত মনিন্দ্র পালের ছেলে পুজন পাল (৩৫), মধ্যনগরের নন্দীপাড়া গ্রামের মৃত সাধনকান্ত তালুকদারের ছেলে জয়ন্তকান্ত তালুকদার (৪৭) ও জামালগঞ্জের হরিপুর গ্রামের মৃত নেপাল রায়ের ছেলে টিটু রায় (৩৮) প্রমুখ।
রোববার রাত ১০টার দিকে লাক্কাতুরা চা বাগানের সাওতালপাড়ায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করে র‌্যাব-৯। এসময় তাদের হেফাজত থেকে ৯০ লিটার দেশীয় চুলাই মদ জব্দ করা হয়।

জব্দকৃত আলামতসহ এই মাদক কারবারীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে সবাইকে সিলেট মহানগর পুলিশের এয়ারপোর্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে নিশ্চিত করেন র‌্যাব’র গণমাধ্যম কর্মকর্তা এএসপি ওবাইন।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ