লাকড়িতোড়া টিলার প্রাচীর নির্মাণ কাজ পরিদর্শন করলেন মকন মিয়া

প্রকাশিত: ৭:২৯ অপরাহ্ণ, এপ্রিল ৩, ২০২১

লাকড়িতোড়া টিলার প্রাচীর নির্মাণ কাজ পরিদর্শন করলেন মকন মিয়া

শহরতলির এয়ারপোর্ট এলাকায় অবস্থিত হজরত শাহজালাল (রহ.)-এর স্মৃতি বিজরিত ঐতিহ্যাবাহী টিলা লাকড়িতোলা টিলার প্রাচীর নির্মাণ কাজ পরিদর্শন করেন হজরত শাহজালাল (রহ.) ও ৩৬০ আওলিয়া ভক্তবৃন্দ পরিষদের সাধারণ সম্পাদক ও বাংলাদেশ মাজার ফেডারেশনের মহাসচিব আলহাজ শেখ মো. মকন মিয়া চেয়ারম্যান।
আজ শনিবার (৩ এপ্রিল) তিনি মালনিছড়া চা-বাগানের ভেতর অবস্থিত টিলায় এ নির্মাণ কাজ পরিদর্শন করেন।
নির্মাণ কাজ পরিদর্শন শেষে আলহাজ শেখ মো. মকন মিয়া চেয়ারম্যান বলেন, প্রচীর নির্মাণ করার ফলে ঐতিহ্যবাহী এই টিলাটি রক্ষা পাবে। কারণ এটি বিলুপ্তির পথে ছিল। আমারা ধন্যবাদ জানাই দানবীর সৈয়দ রাগীব আলী সাহেবকে তার সর্বাত্নক সহযোগিতার জন্য পাশপাশি তিনি এই টিলার সংরক্ষণের কাজে সহযোগিতার জন্য শাহজালাল (রহ.)-এর ভক্তবৃন্দকে আহ্বান জানান।
এসময় অন্যদের মাঝে উপস্থিত ছিলেন, হজরত শাহজালাল (রহ.) ও ৩৬০ আওলিয়া ভক্তবৃন্দ পরিষদের জ্যোষ্ঠ সহসভাপতি শেখ জালাল ফরিদ উদ্দিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাংবাদিক নিজাম উদ্দিন টিপু, নির্বাহী সদস্য আব্দুল কুদ্দুস, রাধে মল্লিক তপন, সিলেট জেলা ছাত্রদলের সহসাংস্কৃতিক সম্পাদক হিলাল উদ্দিন শিপু, সিএনজি আটোরিকশা শ্রমিক ইউনিয়ন হযরত শাহজালাল (রহ.) দরগাহ উপপরিষদের সাধারণ সম্পাদক মো. ফারুক আহম, টিলার খালেম জয়নাল, সামছুল হক, চুনু, শুয়াইব প্রমুখ। বিজ্ঞপ্তি

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
     12
17181920212223
24252627282930
31      
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ