লিডিং ইউনিভার্সিটিতে সরস্বতী পূজা উদযাপন

প্রকাশিত: ৫:৪৪ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৬, ২০২১

লিডিং ইউনিভার্সিটিতে সরস্বতী পূজা উদযাপন

অনলাইন ডেস্ক :: লিডিং ইউনিভার্সিটিতে সরস্বতী পূজা উদযাপন করা হয়েছে।

বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে শিক্ষক ও কর্মকর্তাদের উদ্যোগে এ পূজার আয়োজন করা হয়।

ক্যাম্পাস প্রাঙ্গনে নির্মিত পূজা মন্ডপে মঙ্গলবার সকালে দেবীকে পুষ্প, বেলপত্র, ফল-মূল, মিষ্টি দ্রব্যসহ নানা উপাচারে পূজা করা হয়েছে। পরে পূজারীদের মধ্যে প্রসাদ বিতরণ করা হয়।

লিডিং ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা ও বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান ড. সৈয়দ রাগীব আলী, ট্রেজারার ও ভারপ্রাপ্ত উপাচার্য বনমালী ভৌমিক, বোর্ড অব ট্রাস্টিজের সদস্য সৈয়দ আব্দুল হাই, সাদিকা জান্নাত চৌধুরী, বিশ্ববিদ্যালয়ের আধুনিক বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. এম. রকিব উদ্দিন, ব‍্যবসায় প্রশাসন বিভাগের ডিন প্রফেসর ড. বশির আহমেদ ভুঁইয়া, পরীক্ষা নিয়ন্ত্রক ড. মোস্তাক আহমাদ দীন, রেজিস্ট্রার মেজর (অব) শাহ আলম, পিএসসি, প্রক্টর মো. রাশেদুল ইসলাম, স্থাপত্য বিভাগের বিভাগীয় প্রধান স্থপতি রাজন দাস, ব‍্যবসায় প্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান ড. মোহাম্মদ শাহানশাহ মোল্লা, সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের ভারপ্রাপ্ত বিভাগীয় প্রধান ইঞ্জিনিয়ার সৈয়দা জেহান ফারজানা, ডেপুটি রেজিস্ট্রার (এস্টেট এন্ড ট্রানসপোর্ট) ইঞ্জিনিয়ার মো. লুৎফর রহমান, ডেপুটি রেজিস্ট্রার (এডমিশন) মো. কাওসার হাওলাদার, ডেপুটি ডিরেক্টর (অর্থ ও হিসাব) রজত কান্তী চক্রবর্তী, রাগীব-রাবেয়া ফাউন্ডেশনের হেড অব অডিট এন্ড একাউন্টস মোহাম্মদ কবির আহমেদ, সহকারী পরীক্ষা নিয়ন্ত্রক সুরঞ্জন দাস, দক্ষিণ সুরমা থানার সহকারি পুলিশ কমিশনার মো. ইসমাইল, পিপিএম-বারসহ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও কর্মকর্তাবৃন্দ তাদের পরিবারের সদস‍্যদের নিয়ে সোমবার রাত ৮টায় এবং মঙ্গলবার দিনব্যাপী পূজা মন্ডপ পরিদর্শন করেন।

এবারের পূজায় মঙ্গলবার বিকাল আড়াইটায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয় এবং এতে লিডিং ইউনিভার্সিটি পরিবারের সদস্যসহ অতিথিবৃন্দ অংশগ্রহণ করেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ