লেখক গল্পকারদের মিলনমেলায় শ্রীহট্ট প্রকাশ বই প্রদর্শনীর সমাপনী…

প্রকাশিত: ১১:৪৩ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৫, ২০২১

লেখক গল্পকারদের মিলনমেলায় শ্রীহট্ট প্রকাশ বই প্রদর্শনীর সমাপনী…

অনলাইন ডেস্ক
সমাজের অন্ধকার দূর করে আলোর পথের অগ্রযাত্রায় বইয়ের ভুমিকা অতুলনীয়। ডিজিটাল ডিভাইসের ভীরে বইয়ের প্রতি আগ্রহ কমে যাওয়া বর্তমান সমাজের উদীমান তরুন-তরুনীদের বই পড়ার আগ্রহ তৈরীতে বই প্রদর্শনী বা বইমেলার আয়োজন গুরুতপূর্ণ। নৈতিক ও সামাজিক মানোন্নয়নে শিশু-কিশোর, তরুণ-তরুনী সহ সমাজের সকল পর্যায়ের মানুষের হাতে বই পৌছে দিতে হবে। তাই বইয়ের প্রতি প্রেম-ভালোবাসা গড়ে তোলার লক্ষে বই প্রদর্শনীর আয়োজন করে সমাজের সর্বস্তরের মানুষের হাতে বই পৌছে দেয়া প্রত্যেকের নৈতিক দায়িত্ব।
গতকাল ১৫ ফেব্রুয়ারী সোমবার সন্ধ্যায় সিলেট নগরীর দাড়িয়াপাড়াস্থ শ্রীহট্ট প্রকাশ এর নিজস্ব কার্যালয়ে ৪০দিনব্যাপী তৃতীয় বই প্রদর্শনীর সমাপনী অনুষ্ঠানে কবি, সাহিত্যিক, সাংবাদিক, সাংস্কৃতিক, লেখক গল্পকার সহ বিভিন্ন শ্রেণী পেশার ব্যাক্তিবর্গের মিলনমেলায় অতিথিবৃন্দ উপরোক্ত কথাগুলো বলেন। শ্রীহট্ট প্রকাশ নতুন আঙ্গিকে গ্রামীণ বৈচিত্রে বই প্রদর্শনীকে যেমন সাজিয়েছে তা একটি মাইল ফলক হয়ে থাকবে। এভাবে অন্যান্য আয়োজকরাও তাদের বইমেলা বা বই প্রদর্শনীকে সাজিয়ে পাঠক এবং বইয়ের সাথে বন্ধুত্বে¡র সম্পর্ক গড়ে তুলবে বলে আহবান জানান তারা।
সমাপনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সিলেট জেলা বার এসোসিয়েশনের সাবেক সভাপতি এমাদ উল্লাহ শহিদুল ইসলাম, সিলেট জেলা প্রেসক্লাবের সভপাতি আল আজাদ, কবি কালাম আজাদ, সাংবাদিক ও গল্পকার সেলিম আউয়াল, লেখক ও সাংবাদিক আ.ফ.ম সাঈদ, ডাঃ আলবাবুর রহমান, লেখক ও গবেষক সুমন কুমার দাশ, বিশিষ্ট নাট্যকার আফজাল হোসেন, লেখক ও ব্যাংকার মোঃ নুরুজ্জামান, কবি ও সাংবাদিক মোসাদ্দিক সাজুল, রাষ্ট্রপতি কর্তৃক স্বর্ণপদক প্রাপ্ত শিক্ষক ও লেখক হাফিজ মোঃ মাশহুদ চৌধুরী, লেখক ও প্রকাশক রাজিব চৌধুরী, লেখক মোঃ মাসুদ আহমদ, ছড়াকার আলহাজ¦ লুৎফুর রহমান চৌধুরী, মোঃ আব্দুল লতিফ, বেলাল আহমদ চৌধুরী, সাংবাদিক মাহফুজ, শিহাব উদ্দিন সিহাব, আহমদ সালেহ, তারেক মনোয়ার, আহমদ আব্দুল ওয়াদুদ, মাহমুদুল হাসান আদর, ইফতেখার শামীম প্রমুখ।
তৃতীয় বই প্রদর্শনী শান্তিপূর্ণভাবে সফল করতে সার্বিক সহযোগিতার জন্য সিটি মেয়র, প্রশাসন, আইনজীবী, সাংবাদিক, লেখক, পাঠক ও প্রদর্শনীতে আসা দর্শনার্থী সহ সিলেটের বিশিষ্ট ব্যাক্তিবর্গ এবং সকল পর্যায়ের রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন শ্রীহট্ট প্রকাশ এর প্রকাশক জিবলু রহমান এবং আগামী বছরের ১ জানুয়ারী হতে ৩১জানুয়ারী পর্যন্ত মাসব্যাপী শ্রীহট্ট প্রকাশ এর চতুর্থ বই প্রদর্শনীর সময়ক্ষন ঘোষনা করেন। বিজ্ঞপ্তি

আমাদের ফেইসবুক পেইজ