লোভাছড়া পাথর কোয়ারীতে তমিজ উদ্দিন বাহিনী নামে কোন বাহিনী নেই

প্রকাশিত: ১০:৩০ অপরাহ্ণ, জানুয়ারি ২১, ২০২০

লোভাছড়া পাথর কোয়ারীতে তমিজ উদ্দিন বাহিনী নামে কোন বাহিনী নেই

কানাইঘাট প্রতিনিধি :: কানাইঘাটে লোভাছড়া পাথর কোয়ারীতে ফায়দা হাসিল করতে না পেরে সমাজসেবী তমিজ উদ্দিন ওরফে মতই মেম্বারের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে একটি মহল। মঙ্গলবার (২১ জানুয়ারি) দুপুরে কানাইঘাট উপজেলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে এনমন অভিযোগ করেছেন উপজেলার বাজেখেল (ছতিপুর) গ্রামের মৃত আব্দুস সামাদের পুত্র সাহাব উদ্দিন।

সাহাব উদ্দিন সংবাদ সম্মেলনে বলেন, কানাইঘাটের লোভাছড়া পাথর কোয়ারীতে অবৈধ ভাবে পাথর উত্তোলন নিয়ে সম্প্রতি একটি মিথ্যা সংবাদ কয়েকটি অনলাইন পোর্টাল ও পত্রিকায় প্রকাশ করা হয়। যে সংবাদে সম্প্রতি আমাকে পাথর ব্যবসায়ী বানিয়ে আমার বক্তব্য তুলে ধরা হয়েছিল উক্ত সংবাদের বিষয়ে আমি কিছুই জানি না এবং কারো কাছে আমি এ রকম কোন মন্তব্য করিনি বা কোন মিডিয়ায় বক্তব্য দেইনি। তারপরও এই চক্রটি লক্ষীপ্রসাদ পূর্ব ইউপির ৯নং ওয়ার্ডের সদস্য ও কানাইঘাট উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ, পাথর ব্যবসায়ী তমিজ উদ্দিন মতই মেম্বারের জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে তাকে সমাজে হেয় প্রতিপন্ন করতে মিথ্যা সংবাদ পরিবেশন করে। স্বার্থ আদায়ের চেষ্টা করে ব্যর্থ হয়ে তারা আমার মতো একজন নিরীহ লোকের বক্তব্য দিয়ে আমাকে প্রশাসনে ও রাজনৈতিক মহলে এবং লোভাছড়া পাথর কোয়ারী এলাকার শ্রমিক ও পাথর ব্যবসায়ীদের রোষানলে ফেলে দিয়েছে। আমি এই ঘটনার ন্যায় বিচার চাই।

সাহাব উদ্দিন বলেন, লোভাছড়া পাথর কোয়ারীতে তমিজ উদ্দিন বাহিনী নামে কোন বাহিনী আছে বলে আমার জানা নেই। এছাড়া লোভাছড়া পাথর কোয়ারীতে তমিজ উদ্দিন মতই মেম্বারের পাথর উত্তোলনের ৩ শত গর্ত রয়েছে বলে আমি জানি না। এ ছাড়া প্রতিটি গর্ত থেকে দুই লক্ষ টাকা করে কানাইঘাট থানা পুলিশের এএসআই বেলাল চাঁদা আদায় করেন বলেও আমার জানা নেই।

সাহাব উদ্দিন বলেন, একটি কুচক্রী মহল তাদের স্বার্থ হাসিলের জন্য আমার বক্তব্য দিয়ে লোভাছড়া পাথর কোয়ারীর ইজারাদার সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মোস্তাক আহমদ পলাশ ও ইউপি সদস্য কানাইঘাট উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ তমিজ উদ্দিন ও কানাইঘাট থানার এ এস আই বেলালের বিরুদ্ধে যে সংবাদ প্রকাশ করেছে তা মিথ্যে, আমি তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য প্রশাসনের প্রতি জোর দাবী জানাচ্ছি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন কান্দলা গ্রামের বাসিন্ধা সাবেক ইউপি সদস্য ফখর উদ্দিন চৌধুরী, মুরব্বী আবু হাসান ভূইয়া এনাম, ব্যবসায়ী বিলাল আহমদ, লোভাছড়া গ্রামের আশিক উদ্দিন, বাজেখেল গ্রামের জাহেদ আহমদ প্রমূখ।

  •  
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ খবর

আমাদের ফেইসবুক পেইজ