শহীদ ডা. শামসুদ্দিন আহমদ হাসপাতালে রেড ক্রিসেন্টের বিশুদ্ধ পানি উপহার

প্রকাশিত: ৫:৪৫ অপরাহ্ণ, জুন ১০, ২০২০

শহীদ ডা. শামসুদ্দিন আহমদ হাসপাতালে রেড ক্রিসেন্টের বিশুদ্ধ পানি উপহার

অনলাইন ডেস্ক :: মহামারী করোনাভাইরাস (কোভিড-১৯) এর সংক্রমণ ঠেকাতে সিলেটে কর্মরত সম্মুখভাগের যোদ্ধাদের রেড ক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিট ও কোকা-কোলার যৌথ উদ্যোগে বিশুদ্ধ পানি বিতরণ কার্য্যক্রম অব্যাহত রয়েছে।

বুধবার করোনা চিকিৎসা কেন্দ্র শহীদ ডা. শামসুদ্দিন আহমদ হাসপাতালে কোভিড ১৯ প্রতিরোধে কর্মরত স্বাস্থ্যকর্মী ও হাসপাতালের রোগীদের জন্য হাসপাতালের অধীক্ষক ডা. সুশাান্ত কুমার মহাপাত্রের কাছে বিনামূল্যে প্রদানকৃত পানীয় হস্তান্তর করেন রেডক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিটের সেক্রেটারী আব্দুর রহমান জামিল।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- রেড ক্রিসেণ্ট সিলেট ইউনিটের কার্যকারী কমিটির সদস্য ফেরদৌস চৌধুরী রুহেল, মো. সাইফুর রহমান খোকন, মো. সোয়েব আহমদ, মো. মজির উদ্দিন, মো. মস্তাক আহমদ পলাশ, মাতৃমঙ্গল হাসপাতালের পরিচালক ডা. সুধাময় মজুমদার, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি ও কোকা-কোলা’র পক্ষে পানি প্রদান কোভিড-১৯ অপারেশন টিমের সমন্বয়ক ও সাবেক যুব প্রধান মো. নাজিম খাঁন, কোকা-কোলার সেলস ম্যানেজার আলতাফ মিয়া, কোভিড-১৯ অপারেশন টিমের উপ-সমন্বয়ক ও যুব রেড ক্রিসেন্ট সিলেট ইউনিট এর যুব প্রধান শাহানুর চৌধুরী সাথী, শহীদ ডা. শামসুদ্দিন আহমদ হাসপাতালের সেবা উপ তত্বাবধায়ক নিহারী রানী দাস, ও ওয়ার্ড মাষ্টার নজরুল ইসলাম প্রমুখ।

রেড ক্রিসেন্ট সোসাইটির পক্ষ থেকে শহীদ শামসুদ্দিল হাসপাতালে ডাক্তার, নার্স, রোগীদের জন্য বিভিন্ন খাদ্য সামগ্রী উপহার দেওয়া হচ্ছে।

Posted by Syl News BD on Monday, 8 June 2020

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ