শাবিপ্রবিতে ইয়ুথ জার্নালিস্টস ফোরামের যাত্রা শুরু

প্রকাশিত: ১১:০৭ অপরাহ্ণ, এপ্রিল ১৩, ২০২১

শাবিপ্রবিতে ইয়ুথ জার্নালিস্টস ফোরামের যাত্রা শুরু

শাবিপ্রবি প্রতিনিধিঃ দক্ষতা বৃদ্ধি, প্রতিভা বিকাশ, পেশাগত মান-উন্নয়ন, মর্যাদা প্রতিষ্ঠা ও স্বার্থ রক্ষা, বস্তুনিষ্ঠ ও দায়িত্বশীল সাংবাদিকতার বিকাশ এবং পারস্পরিক সহযোগিতামূলক সম্পর্ক ও সাংস্কৃতিক মান উন্নয়ন সারাদেশের তরুণ সাংবাদিকদের নিয়ে গড়ে উঠা সংগঠন ‘ইয়ুথ জার্নালিস্ট ফোরাম, বাংলাদেশ’ (ওয়াইজেএফবি) এর শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখার যাত্রা শুরু হয়েছে।

কমিটিতে সভাপতি হিসেবে জাগো নিউজের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মোয়াজ্জেম আফরান ও সাধারণ সম্পাদক হিসেবে যায়যায়দিনের প্রতিনিধি হাবিব রহমান মনোনীত হয়েছেন।

মঙ্গলবার (১৩ এপ্রিল) ইয়ুথ জার্নালিস্ট ফোরাম বাংলাদেশের সভাপতি তানভীর আলাদীন ও সাধারণ সম্পাদক মহিউদ্দিন কাদের এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে কমিটি গঠনের বিষয়টি জানান।

কমিটিতে মনোনীত অন্যরা হলেন- সহ-সভাপতি আফজল হোসেন (এসএনপি স্পোর্টস২৪.কম), যুগ্ম-সাধারন সম্পাদক হাবিবুল হাসান রিজভী (ইউএনবি), সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন (দৈনিক আলোকিত প্রতিদিন), কোষাধ্যক্ষ রাশেদুল ইসলাম জুয়েল (বার্তাবাহক২৪.কম), প্রশিক্ষণ ও দপ্তর সম্পাদক শাদমান শাবাব (দৈনিক সিলেটের জমিন) ও প্রচার ও প্রকাশনা সম্পাদক সাবিনা আক্তার (জাগ্রত সিলেট)।

এছাড়া কার্যনির্বাহী সদস্য হিসেবে রয়েছেন- হামিদা আব্বাসী (কুশিয়ারা ভিউ.কম), জুয়েল হাসান (সিলেট আই নিউজ) ও শুভজিৎ রায় (দৈনিক সিলেট)।

উল্লেখ্য, ইয়ুথ জার্নালিস্টস ফোরাম বাংলাদেশ (ওয়াইজেএফবি) সকল জাতীয় দৈনিক ও সাপ্তাহিক সংবাদপত্র, বার্তা সংস্থা, দেশি-বিদেশি সংবাদ মাধ্যমের রিপোর্টার ও সাব-এডিটরদের নিয়ে তরুণ সাংবাদিকদের সংগঠন।

মহান মুক্তিযুদ্ধ ও বাংলাদেশের স্বার্বভৌমত্বের প্রতি সর্বদা সম্মাান প্রর্দশন করা এই সংগঠনের সদস্য হওয়ার পূর্বশর্ত।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ