শাবির ‘শিক্ষক কর্মকর্তা ক্লাব’র বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা শুরু

প্রকাশিত: ১১:৫৩ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৯, ২০২১

শাবির ‘শিক্ষক কর্মকর্তা ক্লাব’র বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা শুরু

অনলাইন ডেস্ক
শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) ‘শিক্ষক কর্মকর্তা ক্লাব’র বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা শুরু হয়েছে।

মঙ্গলবার (০৯ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৬টায় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ এ প্রতিযোগিতার উদ্বোধন করেন। রেজিস্ট্রার মুহাম্মদ ইশফাকুল হোসেন মঙ্গলবার সন্ধ্যায় এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ প্রধান অতিথির বক্তব্যে বলেন, সবাই আন্তরিকভাবে কাজ করলে আমরা শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়কে বিশ্বমানের করে গড়ে তুলতে পারবো। বিশ্ববিদ্যালয় ক্লাবের খেলাধুলার উন্নয়নের জন্য একটি টেনিস কোর্টের কাজ চলমান আছে। আর যখন যা দরকার আমরা তা করে দিবো।

বিশ্ববিদ্যালয় ক্লাবের সভাপতি অধ্যাপক ড. মো. সাজেদুল করিমের সভাপতিত্বে এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. আনোয়ারুল ইসলাম, সেন্টার অব এক্সিলেন্সের পরিচালক অধ্যাপক ড. মো. আখতারুল ইসলাম, রিসার্চ সেন্টারের পরিচালক অধ্যাপক ড. মো. এস এম সাইফুল ইসলাম, প্রক্টর (ভারপ্রাপ্ত) সহকারী অধ্যাপক আবু হেনা পহিলসহ বিশ্ববিদ্যালয়ের ক্লাবের সদস্যবৃন্দ।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ