শাবি কর্মকর্তা সমিতির উদ্যোগে মাস্ক বিতরণ

প্রকাশিত: ৮:০৫ অপরাহ্ণ, মার্চ ৩১, ২০২১

শাবি কর্মকর্তা সমিতির উদ্যোগে মাস্ক বিতরণ

শাবি প্রতিনিধি :: করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউ সংক্রমণরোধে ও স্বাস্থ্য সচেতনতা বৃদ্ধিতে মাস্ক, হ্যান্ড রাব ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় কর্মকর্তা সমিতি।

বুধবার দুপুরে উপাচার্যের কনফারেন্স কক্ষে মাস্ক বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ। এসময় উপাচার্য কর্মকর্তাদের মাঝে মাস্ক বিতরণ করেন।

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ বলেন, বর্তমানে করোনা ভাইরাসে আক্রান্তের হার দিনদিন বৃদ্ধি পাচ্ছে। এ অবস্থায় আমাদের সকলকে স্বাস্থ্য অধিদপ্তরের দেওয়া সকল নির্দেশনা মেনে চলতে হবে। মাস্ক ছাড়া কেউ ক্যাম্পাসে প্রবেশ করতে পারবে না। ক্যাম্পাসের ভেতরে ও অফিস চলাকালীন সময়ে অবশ্যই মাস্ক পড়তে হবে। এসময় শাবি কর্মকর্তা সমিতিকে ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, করোনা সংক্রামণ প্রতিরোধে কর্মকর্তা সমিতির এমন উদ্যোগ প্রশংসনীয়। আশা করি বিগত দিনগুলোর মতো সকল কর্মকর্তারা স্বাস্থবিধি মেনে অফিস করবেন। আমরা সবাই মিলে একটা পরিবার। আমাদের কেউ আক্রান্ত হলে আমরা তাদের দেখাশুনা করবো। আমরা সর্বদা তাদের পাশে থেকে সহযোগিতা করে যাবো।

অনুষ্ঠানে শাবি কর্মকর্তা সমিতির সভাপতি তাজিম উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম উজ্জ্বল এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোষাধ্যক্ষ অধ্যাপক আনোয়ারুল ইসলাম। এসময় আরো উপস্থিত ছিলেন রেজিস্ট্রার মুহাম্মদ ইশফাকুল হোসেন, শাবি কর্মকর্তা সমিতির সহ-সভাপতি হেলাল হোসেন দেওয়ান, কোষাধ্যক্ষ মো. রবিউল ইসলাম জুয়েল, সহ-সাধারণ সম্পাদক অশোক বর্মন অসীম, সদস্য মো. মুজিবুর রহমান, এস এম খাইরুল আক্তার, মো. ফখর উদ্দিন, মো. ইউনুস আলী, আহমেদ মাহবুব ফেরদৌসী, আবু সাদাৎ মো. সায়েম প্রমুখ।

এসময় শাবি কর্মকর্তা সমিতির সভাপতি তাজিম উদ্দিন বলেন, গত বছর করোনা ভাইরাসকে মোকাবেলা করে বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তারা নিরলসভাবে কাজ করে গেছেন। সে সময়ে বিশ্ববিদ্যালয়ের কোনো কাজে বিঘ্ন ঘটে নি। এবারও আশা করি আমরা সবাই মিলে আন্তরিকতার সাথে কাজ করে যাবো। সবাই স্বাস্থ্যবিধি মেনে চলবো।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
     12
17181920212223
24252627282930
31      
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ