শাবি ছাত্রীর গোসলের ভিডিও ধারণ অতপর….

প্রকাশিত: ৩:৪২ অপরাহ্ণ, মার্চ ৬, ২০২১

শাবি ছাত্রীর গোসলের ভিডিও ধারণ অতপর….

শাবিপ্রবি প্রতিনিধি :: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীর গোসলের ভিডিও ধারণ করার অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার (৫ মার্চ) রাত সাড়ে ১১টার দিকে সিলেট নগরীর একটি মেসে এ ঘটনা ঘটে।

জানা যায়, রাত আনুমানিক সাড়ে ১১টার দিকে ওই ছাত্রী গোসলের উদ্দেশ্যে বাথরুমে প্রবেশ করেন। এসময় অজ্ঞাত এক যুবক বাথরুমের জানালার ভেন্টিলেটর দিয়ে ছাত্রীর গোসলের ভিডিও ধারণ করতে থাকেন। হঠাৎ বাথরুমের ভেন্টিলেটরের দিক থেকে ফোনের ফ্লাশলাইটের আলো জ্বলতে দেখে ওই ছাত্রী চিৎকার দেন। এসময় যুবক দ্রুত পালিয়ে যান।

পরবর্তীতে বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়ালবডিকে বিষয়টি অবগত করলে তারা ঘটানাস্থলে উপস্থিত হয়ে পুলিশে খবর দেন। পুলিশ এসে সন্দেহভাজন কয়েকজনকে জেরা করলেও অভিযুক্তকে চিহ্নিত করে গ্রেফতার করতে পারেনি।

বিশ্ববিদ্যালয় প্রক্টর আবু হেনা পহিল বলেন, বিষয়টি জানার পর দ্রুত ঘটানাস্থলে উপস্থিত হই। এমনকি ও বাসার বেশ কিছু ফোন চেক করি। পরে পুলিশকে ফোনগুলো দিয়ে দেওয়া হয়েছে। পুলিশ পরবর্তী ব্যবস্থা নিবে।

এ বিষয়ে জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হুদা খান বলেন, ঘটনাটি শোনার পর তাৎক্ষণিক আমরা পুলিশ ফোর্স পাঠাই। সে বাসার বেশ কয়েকজনের ফোনের গ্যালারি আমরা চেক করেছি। তবে এখন পর্যন্ত এ ঘটনায় বিশ্ববিদ্যালয় প্রশাসন ও ভিকটিমের তরফ থেকে কোনো অভিযোগ দায়ের করা হয়নি। অভিযোগ দিলে আমরা আইনি ব্যবস্থা গ্রহণ করবো।

উল্লেখ, গত ২১ জানুয়ারি বিশ্ববিদ্যালয়ের মূল ফটক সংলগ্ন ইনায়া মেনশনের ৪র্থ তলায় তালা ভেঙে ছাত্রীর রুমে প্রবেশের চেষ্টায় বহিরাগত এক যুবককে আটক করা হয়। ১৯ ফেব্রুয়ারি ভোর ৪টার দিকে সুবিদ বাজারস্থ নূরানী পুকুরপারের ১০/৯ ত্রয়ী কুঠিরে ছাত্রীদের ল্যাপটপ, নগদ টাকা এবং জুয়েলারিসহ অন্যান্য জিনিস চুরির ঘটনা ঘটে।

এছাড়াও বিগত বেশ কয়েক মাস থেকে ছাত্রীদের বিভিন্ন মেসে এমন অপ্রীতিকর ঘটনা ঘটছে বলে অভিযোগ রয়েছে।

আমাদের ফেইসবুক পেইজ