শাবি শিক্ষার্থীর উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল

প্রকাশিত: ৬:৪৩ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১১, ২০২০

শাবি শিক্ষার্থীর উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল

শাবি প্রতিনিধি :: একের পর এক ছিনতাইকারীর হামলার শিকার হচ্ছেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবি) শিক্ষার্থীরা। এরই ধারাবাহিকতায় এবার শিকার হন ব্যবসায় প্রশাসন বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী মোফাজ্জল হোসেন টিপু।

সোমবার (১০ ফেব্রুয়ারি) রাত আটটার দিকে টিউশনি থেকে ফেরার পথে জিতু মিয়ার পয়েন্টের পার্শ্ববর্তী স্থানে ছিনতাইকারীর শিকার হন তিনি।

এই হামলার প্রতিবাদে মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) দুপুরে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগার ভবনের সামনে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীরা। মিছিলটি ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে আবারো একই স্থানে এসে সমাবেশে মিলিত হয়।

সমাবেশে মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী এসএম নাঈমুল হাসান বলেন, সোমবার রাত আটটার দিকে টিউশনি থেকে ফেরার পথে জিতু মিয়ার পয়েন্টের পার্শ্ববর্তী স্থানে ছিনতাইকারীর শিকার হয় তোফাজ্জল হোসেন টিপু। ছিনতাইকারীদের মোবাইল এবং টাকা দিতে না চাইলে এক পর্যায়ে ছিনতাইকারীরা তার হাত ও পায়ে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

তিনি আরও বলেন, এই জায়গায় শাবির একাধিক শিক্ষার্থী ছিনতাইয়ের শিকার হয়েছেন। এমনকি ছিনতাইকারীদের হামলায় মাহিদ আল সালাম নামের একজন শিক্ষার্থী মৃত্যুবরণ করেন। আমরা আর কোন সাস্টিয়ান ভাই-বোনদের রক্ত দেখতে চাই না। প্রশাসনের কাছে আমরা এর দ্রুত বিচার ও কার্যকরী পদক্ষেপ নেয়ার জোর দাবি জানাই।

  •  
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ খবর

আমাদের ফেইসবুক পেইজ