শামসুদ্দিনে করোনার উপসর্গ নিয়ে একজনের মৃত্যু

প্রকাশিত: ১২:৩৪ পূর্বাহ্ণ, এপ্রিল ২০, ২০২১

শামসুদ্দিনে করোনার উপসর্গ নিয়ে একজনের মৃত্যু

অনলাইন ডেস্ক :: সিলেটে করোনা চিকিৎসার ‘ডেডিকেটেড’ শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় করোনার উপসর্গ নিয়ে আরো একজনের প্রাণহানি ঘটেছে। দীর্ঘ ২৩ দিন চিকিৎসার পর ওই রোগী আজ সোমবার বেলা সোয়া ২টার দিকে মারা যান। মারা যাওয়া ব্যক্তি ৫৫ বছর বয়স্ক একজন পুরুষ। তার গ্রামের বাড়ী সিলেটের গোলাপগঞ্জ উপজেলায়।

হাসপাতাল সূত্রে জানা গেছে, করোনাভাইরাসের বেশ কিছু উপসর্গ থাকায় গত ২৭ মার্চ ওই রোগীকে শামসুদ্দিন আহমদ হাসপাতালে ভর্তি করা হয়। এরপর ওই রোগীর নমুনা পরীক্ষায় ফলাফলে নেগেটিভ আসে। অর্থাৎ তার শরীরে করোনার অস্তিত্ব পাওয়া যায়নি। কিন্তু ওই ব্যক্তির শরীরে করোনাভাইরাসের বেশ লক্ষণ ছিল। এজন্য তাকে করোনার চিকিৎসা দেয়া হয় হাসপাতালে রেখেই। আজ সোমবার বেলা সোয়া ২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। তার শরীরে করোনার বিভিন্ন লক্ষণের পাশাপাশি কিডনি রোগ, ডায়াবেটিস ও হাইপারটেনশনও ছিল।

শামসুদ্দিন আহমদ হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. চয়ন রায় সোমবার রাত সাড়ে ১০টায় এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, মারা যাওয়া ব্যক্তির শরীরে করোনাভাইরাসের বেশ কিছু উপসর্গ ছিল। প্রথমবার নমুনা পরীক্ষার পর ফলাফল নেগেটিভ আসে। কিন্তু উপসর্গ থাকায় পরবর্তীতে আর নমুনা পরীক্ষা করা হয়নি।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ