‘শাল্লাকান্ডের সাথে জড়িতদের কঠোর শাস্তি দিন’

প্রকাশিত: ৬:৪০ অপরাহ্ণ, মার্চ ১৯, ২০২১

‘শাল্লাকান্ডের সাথে জড়িতদের কঠোর শাস্তি দিন’

অনলাইন ডেস্ক :: শাল্লাকান্ডের প্রতিবাদে সিলেটে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্টিত হয়েছে।

সমাবেশ থেকে জঘন্য এ কান্ডের সাথে জড়িতদের আইনের আওতায় এনে কঠোর শাস্তি প্রদানের দাবি জানানো হয়েছে।

আজ শুক্রবার বাদজুম’আ থেকে শুরু করে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত এসব মিছিল ও সভা অনুষ্টিত হয়।

বিকেল সাড়ে ৩টার দিকে নগরীর কোর্ট পয়েন্ট থেকে জেলা যুবলীগের প্রতিবাদ মিছিল বের হয় সভাপতি শামীম আহমদ ভিপির নেতৃত্বে।

মিছিলটি নগরীর প্রধান সড়ক জিন্দাবাজার হয়ে চৌহাট্টায় গিয়ে শেষ হয়। মিছিল পরবর্তী সভায় বক্তব্য রাখেন জেলা যুবলীগ সভাপতি।

৪টার দিকে কোর্ট পয়েন্ট থেকে প্রতিবাদ মিছিল বের করে সিলেট মহানগর যুবলীগ। এ মিছিলও চৌহাট্টায় গিয়ে শেষ হয়। মিছিল পরবর্তী সভায় বক্তব্য রাখেন মহানগর যুবলীগ সভাপতি আলম খান মুক্তি।

সাড়ে ৪টার দিকে প্রতিবাদ মিছিল বের করে পূজা উদযাপন পরিষদ সিলেট বিভাগীয় শাখা । মিছিলটি জিন্দাবাজার হয়ে চৌহাট্টাস্ত কেন্দ্রীয় শহীদ মিনারে গিয়ে শেষ হয়। সেখানে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন পরিষদের নেতৃবৃন্দ।

এসব মিছিল ও সমাবেশ থেকে বক্তারা শাল্লায় সংখ্যালঘু সম্প্রদায়ের বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর ও লুটপাটের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। তারা বলেন, অবিলম্বের শাল্লাকান্ডের সাথে জড়িতদের আইনের আওতায় এনে কঠোর শাস্তি দিতে হবে। তারা বলেন, অসাম্প্রদায়িক চেতনার বুকে লাত্থি মেরে যারা বাংলাদেশে ধর্মীয় উন্মাদনার নামে সংখ্যালঘুদের উপর হামলা করতে চায়, যারা তাদের ঘরবাড়ি ধ্বংস করতে চায় তারা জাতির দুশমন। তারা বাংলাদেশের দুশমন। এদের প্রতিহত করা প্রতিটি নাগরিকের দায়িত্ব। বক্তরা অবিলম্বে শাল্লার ঘটনার সাথে জড়িতদের কঠোর শাস্তি নিশ্চিতে কার্যকর পদক্ষেপ গ্রহণ করতে আইনশৃঙখলা বাহিনীর প্রতি জোরালো আহ্বান জানান।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
     12
17181920212223
24252627282930
31      
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ