শাল্লায় হিন্দুগ্রামে হামলা-লুটপাট : দিরাইয়ের ওসি বদলি

প্রকাশিত: ১১:০২ পূর্বাহ্ণ, এপ্রিল ৭, ২০২১

শাল্লায় হিন্দুগ্রামে হামলা-লুটপাট : দিরাইয়ের ওসি বদলি

নিজস্ব প্রতিবেদক : সুনামগঞ্জের শাল্লায় হিন্দুগ্রামে হামলা ও লুটপাটের ঘটনায় দিরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) আশরাফুল ইসলামকে মৌলভীবাজার জেলায় বদলি করা হয়েছে। গত সোমবার ১৮৯/২০২১ নং আদেশক্রমে ওসি আশরাফুল ইসলামকে মৌলভীবাজার জেলায় বদলি করেন সিলেট রেঞ্জ ডিআইজি মফিজ উদ্দিন আহম্মেদ।

সুনামগঞ্জের পুলিশ সুপার মো. মিজানুর রহমান মঙ্গলবার রাতে গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, ঊর্ধতন কর্তৃপক্ষের নির্দেশে শাল্লা থানা ওসি আশরাফুল ইসলামকে মৌলভীবাজার পুলিশ লাইনে বদলি করা হয়েছে। একই দিনে শাল্লা থানা ওসি নাজমুল হককে সাময়িক বরখাস্ত করা হয়েছে। পুলিশ হেডকোয়ার্টার্স থেকে তাদের বিরুদ্ধে তদন্ত চলছিল।

মূলত দিরাইয়ের পার্শ্ববর্তী থানা শাল্লায় হিন্দুদের বসতবাড়িতে হামলা লুপাট ভাংচুরের ঘটনায় ওসি আশরাফুল ইসলামের দায়িত্ব পালনে অপেশাদারিত্ব পরিলক্ষিত করা যায়। যে কারনে তাকে বদলি করা হয় বলে জানিয়েছে সুনামগঞ্জ পুলিশ সূত্র।

এ বিষয়ে সিলেট পুলিশ রেঞ্জের ডিআইজি মফিজ উদ্দিন আহমেদ বলেন, শাল্লা উপজেলায় হিন্দু অধ্যুষিত গ্রামে হামলার ঘটনায় শাল্লার থানার ওসি ও দিরাই থানার ওসির দায়িত্ব পালনে অবহেলার বিষয়টি প্রাথমিক তদন্তে সত্যতা পাওয়া গিয়েছে। সেজন্য শাল্লা থানার ওসি নাজমুল হককে সাময়িক বরখাস্ত করে বরিশাল রেঞ্জে সংযুক্ত হতে নির্দেশ দেওয়া হয় এবং দিরাই থানার ওসি আশরাফুল ইসলামে মৌলভীবাজার পুলিশ লাইনসে বদলি করা হয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
      1
16171819202122
23242526272829
3031     
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ