শাহজালাল মাজারে ৭ মাসের অন্তঃসত্ত্বা স্ত্রী’কে রেখে উধাও জগন্নাথপুরের রফিক আলী

প্রকাশিত: ১২:৫২ পূর্বাহ্ণ, অক্টোবর ৯, ২০১৯

শাহজালাল মাজারে ৭ মাসের অন্তঃসত্ত্বা স্ত্রী’কে রেখে উধাও জগন্নাথপুরের রফিক আলী

নিজস্ব প্রতিবেদক :: সিলেট নগরীর হযরত শাহজালাল (রঃ) মাজারে সাত মাসের অন্তঃসত্ত্বা এক তরুণীকে রেখে উধাও হয়ে ছিলো রাজ মিস্ত্রি রফিক আলী। মঙ্গলবার শাহজালাল (রঃ) মাজারে রেখে পালিয়ে ওই লম্পট। এরপর শুরু হয় তরুণীর কান্না। তরুণীর কান্না দেখে ভিড় জমান লোকজন।

ওই ব্যাক্তির সঠিক নাম ঠিকানা পাওয়ার জন্য গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হয়। সংবাদ প্রকাশের পর একজন ভদ্রলোক ওই লম্পটের সঠিক নাম ঠিকানা দেন।

রাজ মিস্ত্রি রফিক আলী সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর থানার রাণী ইউনিয়নের বাসিন্ধা মো. মোশাহিদ আলীর পূত্র। সে বিয়ে করে মেয়েটির সাথে প্রতারণা করে পালিয়ে যায়।

প্রসঙ্গ: মেয়েটির কুমিল্লায় সে মিস্ত্রি রফিক আলীর সাথে মোবাইলে প্রেমের সম্পর্ক হয়। পরে সরল বিশ্বাসে মিস্ত্রি রফিক আলীকে বিয়ে করতে রাজি হয় ওই তরুণী ও তার পরিবার। ছেলে বাড়ির কোন ঠিকানা না জেনে তারা বিয়ের পিড়িতে বসে। কিন্তু আ্ইডি কার্ডটি ছিলো নকল। আর সেই নকল আইডি কার্ডটি যে নকল ছিলো তা কেউ বুঝতে পারেনি।

সবশেষে বিয়ের পর তাদের সংসারে সময় ভালো কাট ছিলো। কিন্তু সিলেটে তার বাড়িতে নিয়ে যাওয়ার কথা বলে কুমিল্লা থেকে নিয়ে আসে। শাহজালাল মাজারে রেখে আর ফিরেনি সে।

 

  •  
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

আমাদের ফেইসবুক পেইজ