শাহপরান রোডে মাহির এন্টারপ্রাইজের উদ্বোধনী অনুষ্ঠানে মেয়র আরিফুল হক চৌধুরী

প্রকাশিত: ১১:৪৯ অপরাহ্ণ, জানুয়ারি ৪, ২০২১

শাহপরান রোডে মাহির এন্টারপ্রাইজের উদ্বোধনী অনুষ্ঠানে মেয়র আরিফুল হক চৌধুরী

অনলাইন ডেস্ক
সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীর বলেছেন, ব্যবসায়ীরা দেশের উন্নয়ন ও অগ্রগতির হাতিয়ার হিসাবে অর্থনীতিতে ভূমিকা রাখছেন। তারা ব্যবসার পাশাপাশি দেশ-জাতি ও মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন, তা অত্যন্ত প্রশংসনীয়। তিনি বলেন, সৎ ও নিষ্ঠার সাথে ব্যবসা পরিচালনা করলে প্রতিষ্ঠানের সুনাম অর্জনের পাশাপাশি ব্যবসার পরিধি বৃদ্ধি পায়। তিনি সকল ব্যবসায়ীদেরকে দেশের কল্যাণে কাজ করার আহবান জানান।
মেয়র ৩ জানুয়ারী রোববার বিকালে সিলেট শহরতলীর হযরত শাহপরান রহ:’র মাজার রোডের আল নাসির মার্কেটে ঘর-বাড়ির সহ যে কোন প্রতিষ্ঠানের রুচিশীল সাজ সজ্জার ব্রত নিয়ে মাহির এন্টারপ্রাইজ এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথাগুলো বলেন।
মাহির এন্টারপ্রাইজের সত্ত্বাধিকারী মোঃ মকবুল হোসেন সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন খাদিমপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এডভোকেট আফসর আহমদ, সিলেট জেলা বিএনপির আহবায়ক কমিটির সিনিয়র সদস্য এডভোকেট এমরান আহমদ চৌধুরী, সাউথ বাংলা এগ্রিকালচার এন্ড কমার্স ব্যাংক লিমিটেড ইসলাম শাখা প্রধান, এভিপি মোঃ আব্দুল বাছিত, বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন সিলেট বিভাগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ দুলাল হোসেন, দক্ষিণ সুরমা প্রেসক্লাবের কোষাধ্যক্ষ ফটো সাংবাদিক আব্দুল খালিক, ইউপি মেম্বার আনোয়ার হোসেন আনু, বিশিষ্ট ব্যবসায়ী মঈনুল হোসেন, মেন্দিবাগ অগ্রসর যুব সংঘের সাবেক সাধারণ সম্পাদক শামীম আহমদ,। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন প্রবাসী রাশেদুল হাসান ফয়সল, ব্যবসায়ী শামীম আহমদ, বিমল দাস, আব্দুল মালেক সুজন, আব্দুল খালিক, সোহেল আহমদ, মিজানুর রহমান মাছুম, বেলাল হোসেন রিপন, দিলোয়ার হোসেন শিপন, শিহাব আহমদ, আনিছুর রহমান, রাহিম আহমদ সানি, মাজিদ, আবরার মাহবুব মাহির প্রমুখ।
এর আগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিলে মহামারী করোনা ভাইরাসে আক্রান্তদের সুস্থতা ও মৃত্যুবরণকারীদের রূহের মাগফেরাত এবং দেশ ও জাতির মঙ্গল কামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।

আমাদের ফেইসবুক পেইজ