শাহীনুর পাশার বাসায় অবৈধ বিদ্যুৎ সংযোগ: ৮৪ হাজার টাকা জরিমানা

প্রকাশিত: ৯:২৩ অপরাহ্ণ, জানুয়ারি ১৪, ২০২২

শাহীনুর পাশার বাসায় অবৈধ বিদ্যুৎ সংযোগ: ৮৪ হাজার টাকা জরিমানা

সিলনিউজ বিডি ডেস্ক :: সুনামগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট শাহীনুর পাশা চৌধুরীর বাসায় অবৈধভাবে বিদ্যুৎ ব্যবহারের জন্য ৮৪ হাজার ৩৭০ টাকা জরিমানা করা হয়েছে। বৃহস্পতিবার জরিমানার অর্থ আদায় করা হয়েছে। মঙ্গলবার বিকেলে সাবেক ওই সাংসদের বাড়িতে অবৈধ বিদ্যুৎ ব্যবহার করে কাজ চলাকালে বিদ্যুৎ বিভাগের লোকজন অভিযান চালিয়ে সংযোগ বিচ্ছিন্ন করেন।

এলাকাবাসী ও বিদ্যুৎ বিভাগ সূত্র জানায়, পাটলী ইউনিয়নের পাটলী মাঝপাড়া গ্রামের বাসিন্দা জমিয়ত উলামায়ে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক চারদলীয় জোট সরকারের সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট শাহীনুর পাশা চৌধুরীর গ্রামের বাড়িতে একটি নতুন ভবন নির্মাণ কাজে সাংসদের কেয়ারটেকার আব্দুল কাইয়ুম বিদ্যুৎ সংযোগ ব্যবহার করে অবৈধভাবে বিদ্যুৎ ব্যবহার করেন। খবর পেয়ে বিদ্যুৎ বিভাগের লোকজন অভিযান চালিয়ে মঙ্গলবার বিকেলে অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করেন। এঘটনায় বিদ্যুৎ বিভাগ অবৈধ বিদ্যুৎ সংযোগ ব্যবহারের জন্য ৮৪ হাজার টাকা জরিমানা করা হয়।

সাবেক সাংসদ শাহীনুর পাশা চৌধুরীর কেয়ারটেকার আব্দুল কাইয়ুমের বলেন, আমি কেয়ারটেকার হিসেবে শাহীনুর পাশা চৌধুরীর ঘর নির্মাণ কাজ তদারক করছি। ভুল করে পাশের ঘর থেকে লাইন এনে কাজ শুরু করছিলাম। তখনি অভিযান চালিয়ে সংযোগ বিচ্ছিন্ন করা হয়। এঘটনায় বিদ্যুৎ বিভাগের করা জরিমানা প্রদান করেছি।

জগন্নাথপুর উপজেলা আবাসিক প্রকৌশলী বিদ্যুৎ আজিজুল ইসলাম আজাদ জানান,অবৈধভাবে সাবেক সাংসদের বাড়িতে বিদ্যুৎ ব্যবহার করায় ৮৪ হাজার টাকা জরিমানা করা হয়। জরিমানার অর্থ বৃহস্পতিবার ব্যাংকের মাধ্যমে আদায় করা হয়েছে।

সাকিব আহমেদ / ১৪ জানুয়ারি

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
     12
17181920212223
24252627282930
31      
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ