শাহ্ খুররম কলেজের ষড়যন্ত্র ওলির খাতিরে আল্লাহ রক্ষা করবেন : অধ্যক্ষ সুজাত আলী রফিক (ভিডিও)

প্রকাশিত: ৯:২৮ অপরাহ্ণ, জুন ১১, ২০২১

শাহ্ খুররম কলেজের ষড়যন্ত্র ওলির খাতিরে আল্লাহ রক্ষা করবেন : অধ্যক্ষ সুজাত আলী রফিক (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক :: সিলেট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও গোবিন্দগঞ্জ আব্দুল হক স্মৃতি ডিগ্রি কলেজের অধ্যক্ষ সুজাত আলী রফিক বলেন, সিলেট সদর উপজেলার টুকেরবাজার ইউনিয়নের খুররমখলায় হযরত শাহজালাল (রহ.) এর সফরসঙ্গী ৩৬০ আউলিয়ার অন্যতম হযরত শাহ্ খুররম (রহ.) নামানুসারে রাখা হয় শাহ্ খুররম ডিগ্রি কলেজ। যে কলেজটি অত্র অঞ্চলের মানুষের একমাত্র বাতিঘর। একটি কুচক্রী মহলের কারণে এই কলেজের অনেক ক্ষতি হচ্চে। সেই ক্ষতি রক্ষার্থে এলাকার মানুষ বিভিন্ন কর্মসূচি পালন করছে।

তিনি আরও বলেন, একজন ওলির নামের সাথের মিল রেখে এই কলেজ নাম রাখা হয়। আমরা বিশ্বাস ওলির খাতিরে আল্লাহ শাহ্ খুররম কলেজেটি ষড়যন্ত্রের হাত থেকে রুক্ষা করবেন।

শুক্রবার (১১ জুন)  সিলেট সদর উপজেলার টুকেরবাজার ইউনিয়নের খুররমখলায় শাহ্ খুররম দরগা মসজিদে মিলাদ ও দোয়া মাহফিলে তিনি উপরোক্ত কথা গুলো বলেন।

অধ্যাপক শফিকুর রহমান বলেন, আমাদের দাবিগুলো পূরণ না হলে সর্বস্তরের জনগণকে সাথে নিয়ে আমরা আগামীতে বিভিন্ন কর্মসূচির ডাক দিব।
এসময় উপস্থিত ছিলেন, এডভোকেট নূরে আলম সিরাজী এপিপি, সাবেক চেয়ারম্যান সিরাজুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন, সদর উপজেলার ভাইস চেয়ারম্যান মিল্লাদ হোসেন চৌধুরী, জেলা পরিষদের সদস্য শাহনুর মিয়া, শাহ খুররম কলেজের প্রতিষ্ঠাতা সদস্য আব্দুর রকিব, আমির উদ্দিন আহমদ, যুবনেতা আপ্তাব হোসেন সিরাজী, আবু বক্কর, গিয়াস উদ্দিন, আজাদ মিয়া, আনসার উদ্দিন, রাইসুল হক রাসেল, আমিনুর রশীদ, শাহজাহান কবীর, কুতুব উদ্দিন, নিজাম উদ্দিন, মালেক উদ্দিন, আলী হোসেন, সাবেক জেলা ছাত্রলীগ সদস্য রেজাউল রহমান মস্তাক, লায়েক আহমদ, ফয়সল আহমদ, তাজির আলী, সাদ আহমদ, আব্দুস শহীদ, সাদিক হোসেন প্রমুখ।

আমাদের ফেইসবুক পেইজ