শাহ সুন্দর মাজার রোড সংস্কার-পররাষ্ট্রমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা-

প্রকাশিত: ১০:৩৫ অপরাহ্ণ, জুন ১৬, ২০২০

শাহ সুন্দর মাজার রোড সংস্কার-পররাষ্ট্রমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা-

মোঃ শরীফ আহমেদ : পীরেরবাজার হযরত শাহ সুন্দর (রহ) মাজার রোডের কাজ শুরু হওয়ায় মাননীয় পররাষ্ট্রমন্ত্রী প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে ৮ নং ওয়ার্ডবাসীর পক্ষ থেকে মো শরীফ আহমেদ এর লেখনী

সিলেট সদর উপজেলার ৪ নং খাদিমপাড়া ইউনিয়নের ৮ নং ওয়ার্ড পীরেরবাজার হযরত শাহ সুন্দর (রহ) মাজার রোড বিগত অনেক দিন যাবত ভাংঙ্গা ছিলো, যা চলাফেরা জন্য অনেক কষ্ট দায়ক ছিলো,অল্প বৃষ্টিতেই রাস্তাটি পানিতে ডুবে যেত এবং অনেক সময় নানা রকম দূর্ঘটনা ঘটত। এই রাস্তাটিতে গাড়ি চালিয়ে শত শত দিনমজুর শ্রমিক ভাইদের রোজগার করার অন্যতম একটি উপায় ছিলো,কিন্তু রাস্তার বেহাল অবস্থায় নিয়মিত যানবাহন নিয়ে নানারকম ভোগান্তির মধ্যে থাকতে হত। কিন্তু বর্তমানে ৪ নং খাদিমপাড়া ইউনিয়নের জননন্দিত চেয়ারম্যান এড আফছর আহমেদ এর প্রচেষ্টায় এবং সিলেটের ১ আসনের রুপকার মাননীয় পররাষ্ট্রমন্ত্রী ড এ কে আব্দুল মোমেন এমপি মহোদয় এর সহযোগিতায় রাস্তার কাজটি শুরু হয়েছে। ৮ নং ওয়ার্ডবাসীর অনেক দিনের আশা পূরন হল।
পীরেরবাজার গুরুত্বপূর্ণ এই রাস্তার কাজটি শুরু হওয়ায় ৮ নং ওয়ার্ডবাসীর পক্ষ থেকে অশেষ ধন্যবাদ এবং কৃতজ্ঞতা প্রকাশ করতেছি সিলেট ১ আসনের রুপকার মাননীয় পররাষ্ট্রমন্ত্রী ড একে আব্দুল মোমেন এমপি মহোদয়, ৪ নং খাদিমপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এড আফসর আহমেদ এবং ৮ নং ওয়ার্ড সদস্য আব্দুল মছব্বির এর প্রতি। পরিশেষে বলতে চাই,”শেখ হাসিনা সরকার উন্নয়নের সরকার, শেখ হাসিনা সরকার বার বার দরকার। মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা এবং মাননীয় পররাষ্ট্রমন্ত্রী ড এ কে আব্দুল মোমেন এমপি মহোদয় সহ সবার দীর্ঘ নেক আয়ু কামনা করি।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ