শিক্ষক সমাজের কাছে জাতির প্রত্যাশা অনেক: ছাতকে ড. শহীদুর রহমান

প্রকাশিত: ১১:১২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২১, ২০২০

শিক্ষক সমাজের কাছে জাতির প্রত্যাশা অনেক: ছাতকে ড. শহীদুর রহমান

ছাতক প্রতিনিধি :: খুলনা কৃষি বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. শহীদুর রহমান খান বলেছেন, শিক্ষকতা একটি মহান পেশা। সমাজে একজন আদর্শবান শিক্ষকের মর্যাদা অনেক উপরে। শিক্ষক সমাজের কাছে জাতির প্রত্যাশা অনেক বেশী উল্লেখ করে তিনি বলেন মানুষ গড়ার কারিগর হিসেবে বর্তমান তথ্য প্রযুক্তির যুগে একটি শিক্ষিত জাতি গঠনে শিক্ষকদের আরো বেশী যত্নশীল হতে হবে।

তিনি বলেন সরকার শিক্ষকদের আর্থ-সামাজিক উন্নয়নে প্রশংসনীয় উদ্যোগ নিয়েছে।

সোমবার বিকেলে ছাতক সরকারি কলেজে শিক্ষকদের সাথে এক মতবিনিময়ে প্রফেসর ডঃ শহীদুর রহমান খান প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আব্দুস ছাত্তারের সভাপতিত্বে অনুষ্ঠিত শিক্ষা বিষয়ক মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন খুলনা কৃষি বিশ্ববিদ্যালয়ের রেজিষ্ট্রার ড. মজাহারুল ইসলাম, ছাতক উপজেলা নির্বাহী অফিসার ও কলেজ গভর্নিং বডির সভাপতি গোলাম কবির, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা পুলিন চন্দ্র রায়, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ড. ফেরদৌসি বেগম, ইউআরসি ইনস্ট্রাক্টর মোস্তফা আহসান হাবিব, সহকারী অধ্যাপক বিলাল আহমদ ও তুলসী চরন দাস, প্রভাষক এম. কাদির হোসেন হাওলাদার, আলমগীর হোসেন, ফখরুদ্দীন স্বপন, রহিমা আক্তার হীরা,পার্থসারথি, আব্দুল হামিদ, ফরিদা বেগম, রুপা রানী তালুকদার, ইসমত আরা প্রমুখ।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ