শিক্ষার্থীদের যুগোপযোগী প্রযুক্তি নির্ভর অর্জিত জ্ঞান বিতরণে সমৃদ্ধ হবে সমাজ ……. বদরুল ইসলাম শোয়েব

প্রকাশিত: ১০:৪৪ অপরাহ্ণ, জুলাই ২০, ২০২২

শিক্ষার্থীদের যুগোপযোগী প্রযুক্তি নির্ভর অর্জিত জ্ঞান বিতরণে সমৃদ্ধ হবে সমাজ ……. বদরুল ইসলাম শোয়েব

সিলনিউজ বিডি ডেস্ক :: সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বদরুল ইসলাম শোয়েব বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে ত্রিশ লক্ষ শহীদ ও দু’ লক্ষ মা-বোনের সম্মান হারানোর বিনিময়ে অর্জিত স্বাধীনতার লক্ষ কখনো নস্যাৎ হতে পারে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ দারিদ্র্যের দুষ্ট চক্র থেকে বেরিয়ে আমরা পূর্ণাঙ্গ মধ্যম আয়ের আধুনিক বাংলাদেশে পা রাখছি, প্রযুক্তির ব্যবহার প্রতিযোগিতায় বিশ্বের অনেক দেশের চেয়ে শীর্ষে।

এখন আমাদের শিক্ষার্থীদের যুগোপযোগী প্রযুক্তি নির্ভর অর্জিত জ্ঞানে উন্নত মানুষ হওয়া সময়ের দাবী, তাহলে সম্ভব সমৃদ্ধ সমাজ ও দেশ। তিনি আরো বলেন,নতুন প্রজন্ম হচ্ছে আমাদের বড় শক্তি। আর এই প্রজন্মই নতুন নতুন চিন্তা ভাবনা নিয়ে দেশ কার্যক্রমে যখন নিজেকে নিয়োজিত করবে বাংলাদেশ তখন উন্নত বিশ্বের কাতারে চলে যাবে,বঙ্গবন্ধুর বাংলাদেশ সেদিন আর বেশী দুরে নয়। তিনি শিক্ষার্থীদের বড় বড় স্বপ্ন দেখিয়ে মহান মুক্তিযুদ্ধের চেতনায় উদ্ধুদ্ধ করে উন্নত মানুষে পরিণত করতে সকলের প্রতি আহবান জানান।

বদরুল ইসলাম শোয়েব গতকাল গোলাপগঞ্জ উপজেলার শরীফগঞ্জ ইউনিয়নের দু’টি মাধ্যমিক বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের শিক্ষা সহায়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাখেন। পনাইরচক উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি এম মুজিবুর রহমান ও কালীকৃষ্ণপুর এসইএসডিপি মডেল উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি এম এ কুদ্দুসের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন প্রবীন রাজনীতিবিদ শরীফগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি লুৎফর রহমান, প্রধান শিক্ষক স্বপন কুমার পাল, সহকারী শিক্ষক আব্দুল আলীম গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-দপ্তর সম্পাদক হোসেন আহমদ, এস এম শাইস্তা, আব্দুল ওয়াহিদ, এম এ কাইয়ুম, ছাত্রনেতা ছাইদুল ইসলাম মাহের, রাফি আহমদ প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
   1234
567891011
12131415161718
19202122232425
262728293031 
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ