শুধু অভিযোগ নয়, চাই পরামর্শও : নিশারুল আরিফ

প্রকাশিত: ১:২৮ পূর্বাহ্ণ, মার্চ ২৬, ২০২১

শুধু অভিযোগ নয়, চাই পরামর্শও : নিশারুল আরিফ

অনলাইন ডেস্ক
ওপেন হাউজ ডে তে অভিযোগ দেওয়ার পাশাপাশি সকলের পরামর্শ ও সহযোগিতা চাইলেন সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. নিশারুল আরিফ। তিনি বলেন- ‘ওপেন হাউজ ডে টা শুধু অভিযোগ দেওয়ার জন্য নয়, আমরা চাই অভিযোগের পাশাপাশি আপনারা আমাদের পরামর্শ দিয়ে সহযোগিতা করেন।’

বৃহস্পতিবার (২৫ মার্চ) সকাল সাড়ে ১১টায় শাহপরান (রহঃ) থানা প্রাঙ্গণে ওপেন হাউজ ডে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসএমপি কমিশনার বলেন- ‘শাহপরান থানা এলাকার বেশিরভাগ অভিযোগ জায়গাজমি সংক্রান্ত, যার মধ্যে অনেকে মিথ্যা অভিযোগও করেন। আমরা প্রতিটি অভিযোগ তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করব, পাশাপাশি মিথ্যা অভিযোগকারীদের বিরুদ্ধে ও ব্যবস্থা গ্রহন করা হবে।’ তিনি তীর খেলা ও মাদক এর বিরুদ্ধে অভিযান জোরদার করার জন্য অফিসার ইনচার্জকে নির্দেশ প্রদান করেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপস্) মো. শফিকুল ইসলাম, উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) সোহেল রেজা পিপিএম, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (উত্তর-অপরাধ) এহসান চৌধুরী পিপিএম, সহকারী পুলিশ কমিশনার (শাহপরান (রহ.) থানা), অফিসার ইনচার্জ (শাহপরান (রহ.) থানা) এবং থানা এলাকার জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানের শুরুতে বিগত মাসের ওপেন হাউজ ডেতে যেসকল বিষয়ে অভিযোগ ও প্রস্তাবনা দেওয়া হয়েছিল সেগুলো বাস্তবায়ন হয়েছে বলে জানানো হয়। পরবর্তীতে অত্র এলাকার স্থানীয় জনসাধারণ, জনপ্রতিনিধি, রাজনৈতিক প্রতিনিধি ও সাংবাদিক প্রতিনিধিবৃন্দ পুলিশের কার্যক্রম ও এলাকার নাগরিক সমস্যা নিয়ে তাদের নিজ নিজ বক্তব্য এবং অভিযোগ তুলে ধরেন।

উপস্থিত জনসাধারণ পুলিশের সাম্প্রতিক কর্মকাণ্ডের ভূয়সী প্রশংসার পাশাপাশি এলাকার বিভিন্ন সামাজিক সমস্যা সম্পর্কেও খোলামেলা বক্তব্য উপস্থাপন করেন। এসময় তিনি উপস্থিত স্থানীয় জনসাধারণের প্রশ্নের উত্তর দেওয়ার পাশাপাশি বিভিন্ন সমস্যা সমাধানের জন্য দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
     12
24252627282930
31      
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ