শেখঘাটে শাহজালাল ইয়ুথ ফোরামের ক্রিকেট টুর্নামেন্ট সম্পন্ন

প্রকাশিত: ১০:৩৯ অপরাহ্ণ, মার্চ ২১, ২০২১

শেখঘাটে শাহজালাল ইয়ুথ ফোরামের ক্রিকেট টুর্নামেন্ট সম্পন্ন

অনলাইন ডেস্ক
শাহজালাল ইয়ুথ ফোরাম সিলেট মহানগরীর প্রধান পৃষ্ঠপোষক ও শিক্ষানুরাগী মুহাম্মদ ফখরুল ইসলাম বলেছেন, যুব সমাজ জাতির অন্যতম শক্তি। যুব সমাজকে সঠিক পথে পরিচালিত করা সকলের নৈতিক দায়িত্ব। সঠিক গাইডলাইনের মাধ্যমে যুব সমাজকে গড়ে তুলতে পারলে দেশ জাতি ও সমাজ উপকৃত হবে। এক্ষেত্রে খেলাধুল একটি সহায়ক শক্তি হিসেবে কাজ করে। খেলাধুলা যুব সমাজের শারীরিক পরিচর্যার পাশাপাশি মানসিক বিকাশেও ভূমিকা পালন করে।

তিনি রোববার (২১ মার্চ) স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে শাহজালাল ইয়ুথ ফোরাম কোতোয়ালী পশ্চিম থানা আয়োজিত নগরীর শেখঘাটস্থ কিক ইনডোর স্টেডিয়ামে অনুষ্ঠিত দিনব্যাপী সিক্সে সাইড ক্রিকেট টুর্নামেন্টের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

ফোরামের আহ্বায়ক পারভেজ আহমদের সভাপতিত্বে ও যুবনেতা আব্দুস সামাদ রনির ব্যবস্থাপনায় অনুষ্ঠিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফোরামের কোতোয়ালী পশ্চিম থানার পৃষ্ঠপোষক মাওলানা আব্দুল মুকিত ও মুহাম্মদ আজিজুল ইসলাম, ইক্বরা ট্রাভেলসের ব্যবস্থাপনা পরিচালক আব্দুল কাদির ও স্বাদ বিস্কুট এন্ড ব্রেড ফ্যাক্টরির ব্যবস্থাপনা পরিচালক নুরুল আলম। বক্তব্য রাখেন, যুব নেতা মাজহারুল ইসলাম, তাহমিন দাউদ, শেখ বাবুল, ওসমান মিয়া প্রমুখ।

দিনব্যাপী অনুষ্ঠিত সিক্স-এ সাইড টুর্নামেন্টে ৬টি টীম অংশগ্রহণ করে। ফাইনাল খেলায় ১৩নং ওয়ার্ড টীমকে পরাজিত করে ১২নং ওয়ার্ড টীম চ্যাম্পিয়ন হয়। টুর্নামেন্ট শেষে প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ বিজয়ী ও রানার্স আপ দল সহ অন্যান্য বিজয়ীদের মাঝে চ্যাম্পিয়ন ট্রফি সহ অন্যান্য পুরস্কার তুলে দেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
     12
24252627282930
31      
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ