শেখ হাসিনার আপসহীন সংগ্রাম চলবে: পরিকল্পনামন্ত্রী

প্রকাশিত: ৯:৪৫ অপরাহ্ণ, ডিসেম্বর ১, ২০১৯

শেখ হাসিনার আপসহীন সংগ্রাম চলবে: পরিকল্পনামন্ত্রী

সিলনিউজ বিডি :: পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান বলেছেন, এই দেশে একজন ব্যক্তি যদি আমাদের মাতৃভূমিকে সম্মান না করে, স্বীকার না করে ও গর্ববোধ না করে তাদের সঙ্গে আমাদের নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার আপসহীন সংগ্রাম চলবে। আমরা বাঙ্গালিরা কোনদিন আপস করবো না।

তিনি রবিবার বিকালে সুনামগঞ্জের শিল্পকলা একাডেমির হলরুমে ৩৩৩ কল সেন্টারের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি বলেন, এই যে আজ ডিজিটাল বাংলাদেশের অংশ হিসেবে সিলেট বিভাগের সুনামগঞ্জে ৩৩৩ এই নম্বরের উদ্বোধন হতে যাচ্ছে এর মাধ্যমে আমরা সাধারণ দলিল, অনলাইন পর্চা, ই-নামজারী কার্যক্রম, কৃষি কার্যক্রম ও ক্ষতি কার্যক্রম জনগণ কাঙ্খিত সেবা পেতে যাচ্ছি।

জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদের সভাপতিত্বে ও মো. রিফাতুল হকের সঞ্চালনায় এই উদ্বোধনী সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন, সুনামগঞ্জ-২ আসনের সংসদ সদস্য জয়া সেনগুপ্তা, সিলেট-সুনামগঞ্জ সংরক্ষিত আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট শামীমা শাহরিয়ার, সিলেট বিভাগীয় কমিশনার মো. মোস্তাফিজুর রহমান পিএএ, পৌরসভার মেয়র নাদের বখত, পুলিশ সুপার মিজানুর রহমান, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মোহাম্মদ এমরান হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক হারুন অর রশিদ, মোহাম্মদ শরিফুল ইসলাম প্রমুখ।

  •  
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

আমাদের ফেইসবুক পেইজ