শেখ হাসিনার প্রতি দেশের মানুষের পূর্ণ আস্থা আছে : ওবায়দুল কাদের

প্রকাশিত: ১০:১৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৬, ২০২২

শেখ হাসিনার প্রতি দেশের মানুষের পূর্ণ আস্থা আছে : ওবায়দুল কাদের

অনলাইন ডেস্ক :: প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি বাংলাদেশের মানুষের পূর্ণ আস্থা রয়েছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, ‘এই দেশের জনগণের প্রতি শেখ হাসিনার যেমন আস্থা আছে, আমাদেরও জনগণের প্রতি আস্থা রয়েছে। তাই কোনো দলের আস্থার প্রয়োজন নেই।

আজ বিকালে রাজধানীর শ্যামপুর বালুর মাঠে আয়োজিত কদমতলী থানা এবং ৫২, ৫৩, ৫৮, ৫৯, ৬০ ও ৬১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলনে এ কথা বলেন তিনি।
‘শেখ হাসিনার প্রতি জনগণের আস্থা নেই’ বিএনপি মহাসচিবের এমন বক্তব্যের জবাবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, আপনারা যারা এই দেশে হ্যাঁ/না ভোট করেছেন, ভুয়া ভোটার দিয়ে নির্বাচন করতে চেয়েছেন, ১৫ ফেব্রুয়ারি ভোটারবিহীন নির্বাচন করেছেন, তাদের শেখ হাসিনার প্রতি আস্থা থাকার দরকার নেই। শেখ হাসিনার প্রতি এদেশের জনগণের আস্থা রয়েছে।

বিএনপি এখন উভয় সংকটে রয়েছে জানিয়ে ওবায়দুল কাদের বলেন, তারা সকালে ঘুম থেকে উঠে বিভিন্ন দূতাবাসে গিয়ে বসে থাকে। তাদের কাছে সরকারের বিরুদ্ধে নালিশ করে। নালিশ করে কোনো লাভ নেই। স্বপ্ন দেখা ভালো, কিন্তু আপনাদের স্বপ্ন দেখে লাভ নেই।

তিনি বলেন, বিএনপি এখন উভয় সংকটে রয়েছে। একদিকে আন্দোলন, অন্যদিকে নির্বাচন। আসলে তাদের তো নেতা ঠিক নেই। আবার ২০ দলীয় জোটের অবস্থাও ভালো না। তারা আসলে কী করবে বুঝতে পারছে না।

কদমতলী থানা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ নাছিম মিয়ার সভাপতিত্বে সম্মেলনে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য কামরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, কেন্দ্রীয় কমিটির সদস্য সানজিদা খানম, ঢাকা মহনগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমদ মন্নাফি, সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, সহ-সভাপতি ডা. দিলীপ রায়, যুগ্ম-সাধারণ সম্পাদক মিরাজ হোসেন, সদস্য শহিদুল ইসলাম মিলন ও আসমা আকতার কেকা, আকাশ কুমার ভৌমিক প্রমুখ বক্তব্য রাখেন।

সম্মেলনে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) মেয়র শেখ ফজলে নূর তাপস উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ