শেখ হাসিনার যোগ্য নেতৃত্বেই মহামারী থেকে উত্তোরণ সম্ভব: এসএম কামাল

প্রকাশিত: ১১:২৬ অপরাহ্ণ, জুলাই ৭, ২০২০

শেখ হাসিনার যোগ্য নেতৃত্বেই মহামারী থেকে উত্তোরণ সম্ভব: এসএম কামাল

অনলাইন ডেস্ক :;

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বের কারণে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। শেখ হাসিনার যোগ্য নেতৃত্বেই এই মহামারী থেকে উত্তোরণ সম্ভব।

তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জীবনে কোনো ব্যর্থতা নেই। তিনি সফলতার সঙ্গে দেশ পরিচালনা করছেন। ওনার উপর দেশের মানুষের আস্থা ও বিশ্বাস আছে। দেশের মানুষ বিশ্বাস করেন- শেখ হাসিনার যোগ্য নেতৃত্বেই এই মহামারী থেকে উত্তোরণ সম্ভব।

মঙ্গলবার একটি অনলাইন আলোচনায় অংশ নিয়ে তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগের কেন্দ্রীয় এই নেতা বলেন, বৈশ্বিক মহামারী করোনার কোনো দৃশ্যমান আকৃতি নেই। এর কোনো সুনির্দিষ্ট প্রতিষেধক নাই। উন্নত রাষ্ট্র পরিচালকরা কিংকর্তব্যবিমূঢ় হয়ে গেছেন। তারা তাদের কর্মকাণ্ডের কারণে সেইসব দেশের মানুষের কাছে সমালোচিত হচ্ছেন। সেই সময়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশে করোনা আঘাত আসার সঙ্গে সঙ্গে উদ্যোগ নিয়েছেন। ফলে বিশ্বে অনেক দেশ থমকে যাচ্ছে। কিন্তু শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বের কারণে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে।

তিনি আরও বলেন, নিজেদের ব্যর্থতার কারণেই বিএনপি আজ আস্তাকুড়ে নিক্ষিপ্ত হয়েছে।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের উদ্দেশ্যে এস এম কামাল বলেন, উনি বাংলাদেশে না থেকে তারেক রহমান যে দেশে আছে সেই দেশে চলে যাক। সেখানে গিয়ে প্রশ্ন করুক তারা কেন পারছে না? তারা তো উন্নত দেশ। উন্নত দেশ যুক্তরাষ্ট্রও হিমসিম খাচ্ছে। প্রতিনিয়ত তাদের ওখানে করোনা রোগীর সংখ্যা বাড়ছে।

এস এম কামাল হোসেন আরও বলেন, আমাদের উন্নয়নের প্রতীক জননেত্রী শেখ হাসিনা যিনি দায়িত্ব নেয়ার পর থেকে নানা প্রতিকূলতা মধ্যে তার সাহস, দক্ষতা ও সততা দিয়ে দেশকে সমৃদ্ধির দিকে নিয়ে যাচ্ছেন। বাংলাদেশে যতবার গণতন্ত্রের উপর আঘাত এসেছে তিনি তা মোকাবেলা করেছেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ