শেখ হাসিনা আমাকে ফোন করে বলেছেন তোমাকে নৌকা দিলাম : হাবিব (ভিডিও)

প্রকাশিত: ৬:৩৪ অপরাহ্ণ, জুন ১৪, ২০২১

শেখ হাসিনা আমাকে ফোন করে বলেছেন তোমাকে নৌকা দিলাম : হাবিব (ভিডিও)

অনলাইন ডেস্ক

সিলেট-৩ আসনের উপ-নির্বাচনে আওয়ামীলীগের মনোনিত প্রার্থী হাবিবুর রহমান হাবিব বলেছেন, সংসদ সদস্য নির্বাচিত হলে সিলেট-৩ আসনকে নান্দনিক রূপে রূপান্তর করবো। তাছাড়া প্রয়াত এমপি মাহমুদ উস সামাদ চৌধুরীর অসম্পূর্ণ প্রকল্পগুলো অগ্রাধিকার ভিত্তিতে সম্পূর্ণ করা হবে। তিনি বলেন, সিলেটে সুরমা নদীর উপর উপর দুইটি ব্রিজ নির্মাণ, ফেঞ্চুগঞ্জে ইপিজেট ও বালাগঞ্জের উন্নয়নে সমানভাবে কাজ করা হবে।
সিলেট জেলা আওয়ামীলীগের সদস্য ও সিলেট-৩ আসনে আওয়ামীলীগের মনোনিত প্রার্থী হাবিবুর রহমান হাবিব সোমবার সিলেট পৌঁছে হযরত শাহজালাল (রহ.) ও শাহপরাণ (রহ.) মাজার জিয়ারত শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে এসব কথা বলেন।
হাবিবুর রহমান হাবিব আরও বলেন, দীর্ঘ একযুগ এই অঞ্চলের মানুষের জন্য কাজ করেছি। আমি মনে করি আমার মতো ক্ষুদ্র কর্মীকে আজকে এলাকার মানুষ ভালোবেসে এই পর্যায়ে নিয়ে এসেছেন। বিশেষ করে দক্ষিণ সুরমা, ফেঞ্ঝুগঞ্জ, বালাগঞ্জ সহ সর্বস্তরের নেতাকর্মীরা আজকে আমাকে এখানে নিয়ে এসেছেন। সকলের ভালোবাসায় আগামী নির্বাচনে জননেত্রী শেখ হাসিনাকে নৌকার বিজয় উপহার দিতে পারবো। বিশেষ করে সাংবাদিকদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে তিনি বলেন, আপনারা যেভাবে বিগত সময়ে সহযোগিতা করেছেন আগামীতেও তা অব্যাহত রাখবেন। সাংবাদিকদের ভালোবাসার জন্য তিনি ধন্যবাদ জানান।
এর আগে, সোমবার দুপুর সাড়ে ১২টায় বিমানের একটি ফ্লাইটে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান। বিমানবন্দরে এলে বিপুলসংখ্যক নেতাকর্মী তাকে ফুলেল শুভেচ্ছা জানায়।
এসময় তিনি সিলেট-৩ আসনের প্রয়াত সাংসদ মাহমুদ উস সামাদ চৌধুরীর বিদেহী আত্মার শান্তি কামনা করেন।
এসময় সিলেট জেলা আওয়ামলীগের সভাপতি এডভোকেট লুৎফুর রহমান, মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেনসহ সিলেট জেলা ও মহানগর আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছা-সেকবলীগ, তাতীলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্তিত ছিলেন।
এছাড়াও সিলেট-৩ দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জ উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতা কর্মীরাও উপস্থিত ছিলেন। পরে তিনি সেখান থেকে তিনি হযরত শাহজালাল (রহ.) ও শাহপরাণ (রহ.) মাজার জিয়ারতে যান। সেখান তিনি তিনি প্রয়াত সংসদ সদস্য মাহমুদু উস সামাদ কয়েসের কবর জিয়ারতে পর নির্বাচনী এলাকায় আনুষ্ঠানিক প্রচারণা শুরু করেন। প্রেস বিজ্ঞপ্তি

 

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ