শেখ হাসিনা কখনো ত্যাগীদের অবমূল্যায়ন করেন না : শফিক (ভিডিও)

প্রকাশিত: ৭:০৮ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১১, ২০২০

শেখ হাসিনা কখনো ত্যাগীদের অবমূল্যায়ন করেন না : শফিক (ভিডিও)

সুনামগঞ্জ প্রতিনিধি :: আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক বলেছেন, শেখ হাসিনা আওয়ামী লীগের রাজনীতিকে পরিবর্তন করে দিয়েছেন। যুবকদের প্রাধান্য দিচ্ছেন। ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে প্রবীণ, যুব ও মেধাবীদের সমন্বয়ে নেতৃত্ব বাছাই করছেন।

যারা পদ পদবী পাননি তাদের উদ্দেশ্যে শফিক বলেন, আপনারা অধৈর্য হবেন না। ধৈর্য্য ধরে আওয়ামী লীগের হয়ে কাজ করুন। শেখ হাসিনা কখনো ত্যাগীদের অবমূল্যায়ন করেন না। আওয়ামী লীগে ত্যাগীরা সব সময় মূল্যায়িত হন।

তিনি মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) বিকেলে সুনামগঞ্জ শিল্পকলা একাডেমিতে সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যদানকালে এ কথা বলেন।

দুর্নীতিবাজরা নেতৃত্বে আসতে পারবে না : সুনামগঞ্জে আওয়ামী লীগের প্রতিনিধি সভায় সাংগঠনিক সম্পাদক শাখাওয়াত হোসেন শফিক।

Posted by Syl News BD on Tuesday, February 11, 2020

জামায়াত-বিএনপিকে উদ্দেশ্য করে তিনি বলেন, এখনো অপশক্তি উঁকি মারছে। দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করতে নানা ধরণের অপতৎপরতা চালিয়ে যাচ্ছে। তা কখনো সম্ভব হবে না। যতদিন শেখ হাসিনার হাতে নেতৃত্ব থাকবে ততোদিন কোন অপশক্তিই মাথা উঁচু করে দাঁড়াতে পারবে না।

নেতাকর্মীদের উদ্দেশ্য করে এ নেতা বলেন, দলের কারনে আমি বারবার সিলেট আসবো। সংগঠনের প্রয়োজনে সংগঠনকে শক্তিশালী করতে আপনারা আমার সাথে থাকতে হবে। সকল অপশক্তির মোকাবেলা করতে হবে। আমার সফলতা হলো তখনি, যখন আপনাদের সাথে নিয়ে আমি সিলেট অঞ্চলে একটি সুসংগঠিত দল গঠন করতে পারবো।

অনুপ্রবেশকারীরা দলে নিজের স্বার্থের জন্য ঢুকে। তাদের বিরুদ্ধে সতর্ক থাকতে হবে। সকলের সমন্বয়ে অনুপ্রবেশকারীদের বের করে দিতে হবে।

 

  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ খবর

আমাদের ফেইসবুক পেইজ