শেরওয়ান আহমদ এর উদ্যেগে বন্যা দূর্গতদের মাঝে নগদ অর্থ ও খাদ্যসামগ্রী বিতরণ

প্রকাশিত: ৬:৩৩ অপরাহ্ণ, জুন ২৩, ২০২২

শেরওয়ান আহমদ এর উদ্যেগে বন্যা দূর্গতদের মাঝে নগদ অর্থ ও খাদ্যসামগ্রী বিতরণ

সিলনিউজ বিডি ডেস্ক :: সিলেটে বৃষ্টি আর পাহাড়ি ঢলে সৃষ্ট বন্যায় কয়েক দিন ধরে পানিবন্দি মানুষজন চরম খাদ্য সংকটে রয়েছে। বিভিন্ন স্থানে সরকারিভাবে ত্রাণ বিতরণ করলেও অনেকের ভাগ্যে জোটেনি একমুঠো চাল। এ অবস্থায় বানভাসি মানুষের পাশে সাহায্যের হাত বাড়িয়েছেন প্রবাসীসহ বিভিন্ন ব্যক্তি।

সিলেটের ওসামানীনগর উপজেলার আওয়ামীগের সহ-সভাপতি শেরওয়ান আহমদ এর উদ্যেগে বুধবার (২২ জুন) বিকেল ৪ টায় সিলেটের শাহপরানের থানার খাদিমনগর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের বন্যাকবলিত এলাকায় খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন বিশ্বজিৎ দাস বাবলু, ইশতিয়াক আহমদ রাহেল, আব্দুল খালিক,তারেক আহমদ, আব্দুল জলিল, আব্দুর্লাহ আল মামুন, নাসের আহমেদ, নুরুল আমিন, আলী আহসান, রেদুয়ান আহমদ প্রমুখ।

এ সময় বটেশ্বরের জালালনগর এরিয়ার, প্রায় ৭২ পরিবারের মাঝে চাল, ডাল, তেল, লবণসহ বিভিন্ন ধরনের নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এবং সেই সাথে ৩০ পরিবারকে ৫০০ টাকা করে নগদ অর্থ প্রদান করেন।

এসময় শেরওয়ান আহমদ বন্যার্তদের সুখ-দুঃখের কথা শুনে সকল বিত্তবান লোকদের অসহায় ও দরিদ্রের পাশে দাঁড়ানোর আহবান জানান। তিনি আরো বলেন, এমন একটি মুহুর্তে সবাইকে এগিয়ে আসা দরকার। আমরা সবাই যদি অসহায় ভানবাসি এসব মানুষদের পাশে দাঁড়াই অন্তত তাদের জীবনটা রক্ষা পাবে। অনেকের ঘর বাড়ি ডুবে গেছে। ঘরে খাবার নাই। সকল বিত্তবানদের তাদের পাশে দাঁড়াতে এগিয়ে আসার অনুরোধ জানাই।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
    123
45678910
11121314151617
18192021222324
25262728293031
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ