শোভন-রাব্বানী পরিষদ বিরোধী সিন্ডিকেটকে কঠিন হুঁশিয়ারি দিলেন সিলেটের ছাত্রনেতা ইশতিয়াক চৌধুরী

প্রকাশিত: ২:২১ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১৬, ২০১৯

শোভন-রাব্বানী পরিষদ বিরোধী সিন্ডিকেটকে কঠিন হুঁশিয়ারি দিলেন সিলেটের ছাত্রনেতা ইশতিয়াক চৌধুরী

ইশতিয়াক চৌধুরী :;  সম্মানিত সিন্ডিকেট, ত্যাগী, নির্যাতীত ও স্বার্থবাদী লেবাসধারী ক্রীম ইমেজধারী সরি ক্লিন ইমেজধারী ছাত্রলীগ নেতৃবৃন্দ প্রথমেই আমার পক্ষ থেকে আমার বাশ বাগানের বড় সাইজের বাশের শুভেচ্চা গ্রহণ করুন।
কারন আপনাদের জন্য ফুল বেমানান কারন ফুলের পবিত্রতা বা সুভাসের সঠিক অর্থ আপনারা কলংকীত করেছেন।সারাদিন স্বার্থের জন্য আজ আপনারা অন্ধ হয়ে গেছেন।
তাই সারাদিন (শোভন-রাব্বানী) পরিষদকে বাশ দিতে বসে আছেন সুযোগ সন্ধনী হয়ে।

তাই আপনাদের জন্য বাশের বদলে বাশ ছাড়া আপনাদের অন্য কিছুর শুভেচ্ছা জানাতে পারছিনা বলে আমি আন্তরিক দুঃখীত।

সম্মানিত লেবাসধারী ক্রীম ইমেজধারী ত্যাগী নেতৃত্ব কমিটি পূর্ণাঙগ হোয়ার আগের দিনো আপনাদের স্বার্থহীন আবেগ, ভালবাসা,অনুভূতি ছিলেন (শোভন-রাব্বানী)পরিষদ যার অসংখ্য প্রমান হাতে নিয়েই কথা বলছি।
প্রমাণ ছাড়া কথা বলছি না। কমিটি পূর্ণাঙগ হোয়ার সাথে সাথেই আপনাদের সাপের খোলশের মত রুপ বদলানোর প্রমাণও হাতে নিয়ে কথা বলছি।

অনেক দিনের সিন্ডিকেট ভেংগে দিয়েছেন জননেত্রী শেখ হাসিনা এই যন্ত্রনা আজ সিন্ডিকেট এর পিছু ছাড়েনা, তাইতো আজ (শোভন-রব্বানী) পরিষদ ধংষের অভিযোগ এর ঝুড়ি নিয়ে গণভবনের দরজায়,আমি বুঝি না এই সব আবাল সিন্ডিকেট নেতারা গণভবনে ঢুকে কিভাবে?যারা জননেত্রী শেখ হাসিনার বাচাই নিয়ে প্রশ্ন তুলে??যারা জননেত্রীর পছন্দ ভুল ছিল বুঝানোর চেস্টা করে???

সম্মানিত সিন্ডিকেট ও লেবাসধারীবৃন্দ আপনাদের জন্য আমার( শোভন -রাব্বানী) বিরুধী সুযোগ সন্ধানী বাশময়ী ঐক্যমত।

**হ্যা জননেত্রী শেখ হাসিনার (শোভন-রাব্বানী) পরিষদ খারাপ কারন আজ সারাদেশে ছাত্রলীগে জামাত,শিবিরের অনুপ্রবেশকারীর দখলে শব্দটি শোনা যায় না বা সঠিক প্রমাণ কেউ দেখাতে পারেন না।

**হ্যা (শোভন-রাব্বানী) পরিষদ খারাপ কারন আজ আর সারা দেশে মানুষ ছাত্রলীগ কে বদরুললীগ, চাপাতিলীগ, পিস্তললীগ নামে চিনে না।আজ সাধারন অসহায় মানুষ , কৃষক, রিক্সা চালক পর্যন্ত ছাত্রলীগ কে তাদের বন্ধু মনে করে।

**হ্যা (শোভন-রাব্বানী) পরিষদ খারাপ কারন তারা সিন্ডিকেট প্রশয় দেয় না সিন্ডিকেট এর মাইম্যান কবলে পড়ে আজ হাজারো মায়ের বুক খালি হোয়ার খবর শুনা যায় না।
আজ মা বাবারা দেখতে পায় তার ছাত্রলীগ করা ছেলেটা শত অন্যায়, অত্যাচার সহ্য করেও মানুষের জন্য মানবিক ভাবে সাহায্য করছে, এবং তার ছাত্রলীগ করা সন্তানটা আজ হাজারো অসহায়ের মুখে হাসি ফুটাচ্ছে।

**হ্যা (শোভন -রাব্বানী) পরিষদ খারাপ কারন আজ আর হাজারো ছাত্রলীগের রনি বিনা অপরাধে জেল খাটলে বা হামলার শিকার হলে কেন্দ্রীয় ছাত্রলীগ চুপটি মেরে নাটক দেখে না সেইসব অন্যায়ের বিরুদ্ধে আজ কেন্দ্রীয় ছাত্রলীগের গর্জন দেয়,অসুস্থ ছাত্রলীগের চিকিৎসার ভার নিয়ে আজ আগের মত সাহায্যর জন্য কারো কাছে হাত পাততে হয় না।

**হ্যা (শোভন-রাব্বানী) খারাপ কারন অতীতের নেতাদের মত তারা সাধারণ কর্মীদের সাথে হেডম বা ভাব দেখায় না,বা কর্মীদের হাজারো ভির কে তারা অ পছন্দ করে না, হাজারো কর্মীর আবেগ,অনূভুতি, ভালবাসাকে তারা শ্রদ্ধা ও সম্মান দিয়ে হাজারো সাধারণ কর্মীদের সাথে হাসি মুখে সেল্ফি তুলে এবং তাদের সুখ দুঃখ এর খবর শুনে।

এশিয়ার সর্ব বৃহৎ সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ এই সংগঠন এর সু যোগ্য কান্ডারী হিসাবে আমার দেখা মতে বাংলাদেশ ছাত্রলীগের ইতিহাসের সর্ব শ্রেষ্ঠ কমিটি ছিল এই (শোভন-রাব্বানী) পরিষদ।

কি কথাটার জন্য মনে করছেন আমি( শোভন -রাব্বানী) পরিষদ এর পক্ষে ভাড়াটে কুনু লেখক? বা তাদের কুনু চামচা? বা পদের আশায় লেখাটি লিখছি?পদের রাজনীতি করি কি করিনা আমার অতীত ইতিহাসটা পড়ে নিন উওর পেয়ে জাবেন।

হ্যা মানুষ হিসাবে তাদের ভুল ত্রুটি থাকতেই পারে কারন আমরা কেউই ফেরেশতা না এটা মনে রাখতে হবে।

তবে (শোভন-রাব্বানী) পরিষদ বাংলাদেশ ছাত্রলীগ এর ইতিহাসের সর্ব শ্রেষ্ঠ কমিটি এই কথাটির সাথে যারা একমত নন,
তাদের কাছে আমার প্রশ্ন ছাত্রলীগের কুন কমিটির এত সফলতা আছে আমাকে একটু দয়া করে দেখিয়ে দিবেন?????

পরিশেষে, লেখাটি আমার বাশ বাগানের সব থেকে বড় বাশ হিসাবে উপহার ছিল জননেত্রী শেখ হাসিনার বাচাইকৃত (শোভন-রাব্বানী) পরিষদ বিরুধী ও জননেত্রী শেখ হাসিনার বাচাই ও পছন্দ এর প্রতি প্রশ্ন তুলা ও বিতর্কিত
করার চেষ্টাকারী গণভবন মুখী সেইসব সম্মানিত সিন্ডিকেট ও লেবাসধারী ছাত্রলীগদের খন্দকার মোশতাকবাহীনির জন্য।

জয় বাংলা,, জয় বঙ্গবন্ধু

ইশতিয়াক চৌধুরী
সাবেক সহ- সম্পাদক
বাংলাদেশ ছাত্রলীগ সিলেট জেলা শাখা।

  •  
  •  
  •  
  •  
  •  

আমাদের ফেইসবুক পেইজ