শ্রীমঙ্গলে উপনির্বাচন সুষ্ঠু করতে পুলিশ সুপারের পথসভা

প্রকাশিত: ৬:৩৬ অপরাহ্ণ, অক্টোবর ১৯, ২০২০

শ্রীমঙ্গলে উপনির্বাচন সুষ্ঠু করতে পুলিশ সুপারের পথসভা

মৌলভীবাজার প্রতিনিধি ::
মৌলভীবাজারের শ্রীমঙ্গলের দু’টি ইউনিয়নে উপনির্বাচনের ভোটগ্রহণ আগামীকাল মঙ্গলবার (২০ অক্টোবর) অনুষ্ঠিত হবে। উপজেলার ভূনবীর ইউনিয়ন পরিষদ ও মির্জাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে এই উপনির্বাচন সুষ্ঠু ও সুন্দরভাবে পরিচালনা করার লক্ষ্যে নির্বাচনী এলাকা পরিদর্শন ও পথসভা করেছে মৌলভীবাজার জেলা পুলিশ।

আজ সোমবার (১৯ অক্টোবর) বিকেলে উপজেলার ভূনবীর ইউনিয়নে জেলা পুলিশের আয়োজনে অনুষ্ঠিত পথসভায় বক্তব্য দেন মৌলভীবাজারের পুলিশ সুপার ফারুক আহমেদ।

এসময় উপস্থিত ছিলেন, মৌলভীবাজারের অতিরিক্ত পুলিশ সুপার হাসান মোহাম্মদ নাসের রিকাবদার, সিনিয়র সহকারী পুলিশ সুপার আশরাফুজ্জামান, শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুছ ছালেক প্রমুখ। পরে বিভিন্ন ভোটকেন্দ্র পরিদর্শন করেন তারা।

উল্লেখ্য, ভূনবীর ইউনিয়নে নৌকা প্রতীক নিয়ে আওয়ামী লীগের প্রার্থী মো. আব্দুর রশিদ, অটোরিকশা প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী মো. কাওসার আহমেদ, চশমা প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী আবুল বাশার, আনারস প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী মো. জলিল মাহমুদ ও মোটরসাইকেল নিয়ে স্বতন্ত্র প্রার্থী মোল্লা কবির আহমেদ প্রতিদ্বন্দ্বিতা করছেন। আর মির্জাপুর ইউনিয়নে প্রতিদ্বন্দ্বিতা করছেন নৌকা প্রতীক নিয়ে আওয়ামী লীগের প্রার্থী অপুর্ব চন্দ্র দেব ও ধানের শীষ প্রতীক নিয়ে বিএনপির প্রার্থী মো. সুফি মিয়া।

এ সংক্রান্ত আরও সংবাদ

আমাদের ফেইসবুক পেইজ