শ্রীমঙ্গলে চুরি হওয়া প্রাইভেটকারসহ ৩ জন আটক

প্রকাশিত: ২:৫০ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৬, ২০২০

শ্রীমঙ্গলে চুরি হওয়া প্রাইভেটকারসহ ৩ জন আটক

স্বপন দেব, নিজস্ব প্রতিবেদক :: বড়লেখার ক্ষিণ সুড়িকা›ি থেকে চুরির ১৫ দিন পর মঙ্গলবার শ্রীমঙ্গল থেকে প্রাইভেট কার উদ্ধার করেছে বড়লেখা ানা পুলিশ। এসময় পুলিশ চুরির সাে জড়িত ৩জনকে আটক করেছে।
আটককৃতরা হচ্ছে, শ্রীমঙ্গল উপজেলার সিন্দুর খান ইউনিয়নের বাসিন্দা অলিউর রহমান (২৫), রাইসুল ইসলাম অনিক (২৪) ও রায়হানুল ইসলাম জয় (২৪)। পরে পুলিশ তাদের আদালতের মাধ্যমে পুলিশ তাদেরকে কারাগারে পাঠিয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার ক্ষিণ সুড়িকা›ি গ্রামের মোর্শেদ আহমদ তার প্রাইভেট কার (ঢাকা মেট্ট্রো খ-১১-৪০০৯) ৩১ আগস্ট রাতে নিজ বসতবাড়ির রাস্তার পার্শে পার্কিং করে রাখেন। রাত ৩টা পর্যন্ত তিনি প্রাইভেট কারটি দেখতে পান। ফজরের নামাজের পর প্রাইভেট কারটি সেখানে নেই দেখে খোজাখুজি শুরু করেন। পরে না পেয়ে পুলিশকে জানান।

গোপন সংবাদের ভিত্তিতে বড়লেখা ানা পুলিশ মঙ্গলবার ১৫ সেপ্টেম্বর সকালে শ্রীমঙ্গল উপজেলার ডোবাগাঁ গ্রাম থেকে চুরি যাওয়া প্রাইভেট কারটি উদ্ধার এবং চুরির সাে জড়িত থাকায় ৩ জনকে গ্রেফতার করেছে।

বড়লেখা ানার ওসি মো. জাহাঙ্গীর হোসেন সরদার জানান, কার চুরির ঘটনায় এর মালিক মোর্শেদ আহমদ থানায় মামলা করেন। পুলিশ চুরি হওয়া প্রাইভেট কারটি শ্রীমঙ্গল থেকে উদ্ধার ও চুরির সাে জড়িত ৩জনকে গ্রেফতার করেছে।

 

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ