শ্রীমঙ্গলে বিপুল পরিমান অবৈধ বালু ও বালু তোলার সরঞ্জাম জব্দ

প্রকাশিত: ৬:৪৩ অপরাহ্ণ, জুলাই ৬, ২০২০

শ্রীমঙ্গলে বিপুল পরিমান অবৈধ বালু ও বালু তোলার সরঞ্জাম জব্দ

স্বপন দেব, মৌলভীবাজার প্রতিনিধি :: মৌলভীবাজারের শ্রীমঙ্গলের কালাপুর ইউনিয়ন থেকে বিপুল পরিবাল বালু ও বালু তোলার কাজে ব্যবহৃত বিভিন্ন সরঞ্জাম জব্দ করেছে শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা। সোমবার ুপুরে কালাপুরের এলাকা থেকে বিপুল পরিমান বালু ও বালু তোলার সরঞ্জামগুলো জব্দ করা হয়। অবৈধ বালু উত্তোলনের বিরুদ্ধে অভিযানে নেতৃত্ব নে শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম। অভিযানে উপস্থিত ছিলেন র‌্যাব ৯ শ্রীমঙ্গল ক্যাম্পের অধিনায়ক (সিপিনি-২) মেজর আহমেদ নোমান জাকি।

শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম বলেন, আমাদের গোয়েন্দা সংস্থার সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে আমরা ও র‌্যাবের কমান্ডারসহ সবাই এই জায়গায় এসেছি। এই করোনা পরিস্থিতির মধ্যে আমরা এখানে এসে যা দেখলাম তা দেখে হতাশ হয়েছি, ব্যথিত হয়েছি। এই জায়গায় এসে আমরা ২টি শ্যালো মেশিন, একটি বালু বোঝাই ট্রাক, একটি এক্সেভেটর জব্দ করেছি। এখানে বিপুল পরিমান বালু রয়েছে। বালুর পরিমাপ করা হচ্ছে। ঘটনাস্থলে কাউকে পাওয়া যায় নি। যারা ছিলো তারা আমাদের দেখেই পালিয়েছে। এই বিষয়ে মামলার প্রস্তুতি চলছে। আমরা যন্ত্রপাতিগুলো জব্দ করে নিয়ে এসেছি।

তিনি আরও বলেন , আমরা অবৈধ বালু ব্যবসায়ীদের হুসিয়ার করে দিতে চাই শ্রীমঙ্গল উপজেলার যেসব জায়গা থেকে বালু উত্তোলন করা হচ্ছে আমরা এখন রেগুলার অভিযান চালাবো। কাউকেই ছাড় দেওয়া হবে না।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ