ষড়যন্ত্র মোকাবেলায় ঐক্যবদ্ধ থাকুন: আবদুর রহমান

প্রকাশিত: ৪:৫২ অপরাহ্ণ, আগস্ট ২৭, ২০২০

ষড়যন্ত্র মোকাবেলায় ঐক্যবদ্ধ থাকুন: আবদুর রহমান

অনলাইন ডেস্ক :

মুক্তিযুদ্ধের চেতনা ও দেশবিরোধী যেকোনো ষড়যন্ত্র মোকাবেলায় আওয়ামী মৎস্যজীবী লীগের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আবদুর রহমান।

তিনি বলেন, ৭১’র পরাজিত স্বাধীনতাবিরোধী অপশক্তির ষড়যন্ত্র এখনও অব্যাহত রয়েছে। ৭১’র পরাজিত শক্তি স্বাধীনতা হরণ করার জন্য সর্বপ্রকার ষড়যন্ত্র এখনও চালিয়ে যাচ্ছে। যেকোনো ষড়যন্ত্র মোকাবেলায় আওয়ামী লীগের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে।

বৃহস্পতিবার রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে আওয়ামী মৎস্যজীবী লীগ আয়োজিত ১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও ২১ আগস্ট গ্ৰেনেড হামলা দিবস উপলক্ষে আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। আবদুর রহমান তার বাসা থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে আলোচনা সভায় যুক্ত হন।

তিনি বলেন, ৭১’র পরাজয়ের প্রতিশোধ নিতে পাকিস্তানি অপশক্তি ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করতে হত্যা করে।

তারই ধারাবাহিকতায় ২০০৪ সালে তৎকালীন চারদলীয় জোট খালেদা জিয়া ও তার ছেলে তারেক জিয়া আওয়ামী লীগ সভাপতি ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যা করার জন্য একুশ আগস্ট গ্রেনেড হামলা চালায়।

তিনি বলেন, ১৫ আগস্টের হত্যাকান্ড এবং ২১ আগস্টের গ্রেনেড হামলা একই সূত্রে গাঁথা। একই ষড়যন্ত্রের ধারাবাহিকতা।

মৎস্যজীবী লীগের সভাপতি সাইদুর রহমান সাইদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক লায়ন শেখ আজগর লস্করের সঞ্চালনায় আলোচনা সভায় আরও বক্তৃতা করেন আওয়ামী লীগের প্রচার সম্পাদক আব্দুস সোবহান গোলাপ, কার্যনির্বাহী সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, মৎস্যজীবী লীগের কার্যকরী সভাপতি সাইফুল আলম মানিক, সহ-সভাপতি মোহাম্মদ আলম প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ