সংকট মোকাবেলা করে মানবতার জয়গানে এগিয়ে যাবে বাংলাদেশ-শফিক

প্রকাশিত: ৯:৩৯ অপরাহ্ণ, মে ১৪, ২০২১

সংকট মোকাবেলা করে মানবতার জয়গানে এগিয়ে যাবে বাংলাদেশ-শফিক

অনলাইন ডেস্ক

এই বাংলাদেশের জন্য যদি কারো মায়া-মহব্বত, দেশপ্রেম থাকে, তাহলে সেটা বঙ্গবন্ধুকন্যা রাষ্ট্রনায়ক শেখ হাসিনারই আছে। কেননা এই বাংলাদেশ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রেখে যাওয়া বাংলাদেশ।

প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নির্দেশে সারাদেশে করোনার এই মহাসংকটে বাংলাদেশ আওয়ামী লীগ সাধারণ মানুষের পাশে থেকে দিন-রাত কাজ করে যাচ্ছে। যেখানেই নিরন্ন-বিপন্ন মানুষ, সেখানেই নেতা-কর্মীরা তাদের সামর্থ অনুযায়ী অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে। অসহায় রোগীর জন্য ফ্রি এ্যাম্বুলেন্স সেবা, টেলিমেডিসিন সেবা ও কৃষকের জমির পাকা ধান কেটে ঘরে তুলে দিচ্ছে । যতদিন এই বাংলার বুকে করোনাসহ যেকোন সংকট থাকবে ততদিন নেতা-কর্মীরা এদেশের মানুষের পাশে থাকবে, রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নির্দেশ অক্ষরে অক্ষরে পালন করবে। ইনশাআল্লাহ সকল সংকট-প্রতিকূলতাকে মোকাবেলা করে মানবতার জয়গানে এগিয়ে যাবোই – এগোবে বাংলাদেশ’।

পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়ে বগুড়ায় শহর কেন্দ্রীক দেড় শতাধিত ভ্রাম্যমাণ ব্যবসায়ীকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রদত্ত ঈদ উপহার বিতরণকালে এই কথাগুলো বলেন কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাখওয়াত হোসেন শফিক।

বৃহস্পতিবার ঈদের আগে দিবাগত রাত ১ টায় ওই উপহার সামগ্রী গুলো দেওয়া হয়৷ উপহার সামগ্রীর মধ্যে সেমাই, চাল, চিনি, দুধ, তেল, কিচমিচ ও ডাল দেওয়া হয়েছে।

ঈদ সামগ্রী দেওয়ার সময়, পৌর আওয়ামীলীগ নেতা সুপান্থ মল্লিক, এস এম জোবায়দুল ইসলাম আসাদ, জেলা ছাত্রলীগ নেতা সজীব সাহা, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সহ সম্পাদক ফজলে রাব্বী, শে-রে-বাংলা কৃষি বিশব্বিদ্যালয়ের ছাত্রলীগের মানব সম্পদ উন্নয়ন উপ সম্পাদক রাফসান রাফায়েত উপস্থিত ছিলেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

আমাদের ফেইসবুক পেইজ