সদর উপজেলা স্পোর্টস একাডেমির মিলাদ-দোয়া

প্রকাশিত: ১২:৩২ পূর্বাহ্ণ, অক্টোবর ১০, ২০২০

সদর উপজেলা স্পোর্টস একাডেমির মিলাদ-দোয়া

অনলাইন ডেস্ক :: সদর উপজেলা স্পোর্টস একাডেমি, সিলেটের সভাপতি মো. ইকলাল আহমদের পিতা মো. আনিছুর রহমান ও একাডেমির সাধারণ সম্পাদক সাংবাদিক মো. ওলিউর রহমানের মাতা হাজী আবেদা খাতুনের রুহের মাগফিরাত কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বাদ আসর সিলেট শহরতলির তেমুখি পয়েটস্থ একটি অফিসে এ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মিলাদ ও দোয়া পরিচালনা করেন নলকট মোহাম্মাদিয়া-আলহাজ্ব মাওলানা আব্দুল বারী (রহ.) জামে মসজিদের খতিব মাওলানা বুরহান উদ্দিন।

মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন একাডেমির সভাপতি মো. ইকলাল আহমদ, সিনিয়র সহ-সভাপতি মো. নূরুল আমিন, সহ-সভাপতি আবুল মনসুর মো. রশিদ আহমদ, এম. রহমান ফারুক, ওয়াহিদ উদ্দিন মাছুম, মোস্তফা উল্লাহ, সাধারণ সম্পাদক মো. ওলিউর রহমান, যুগ্ম সম্পাদক বাদশা মিয়া, শাহাদাত হোসেন, প্রভাষক সেলিম আহমেদ, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান রুমন, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক রেজাউল হক মামুন, সহ-দপ্তর সম্পাদক জাম্মান আহমদ রাসেল, সহ-সাংস্কৃতিক সম্পাদক এমরান খান সাদেক, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক দেলওয়ার হোসাইন, সহ-ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক আব্দুল বাশির, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আব্দুর রব, সহ-তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক শরীফ উদ্দিন মামুন, গণমাধ্যম বিষয়ক সম্পাদক সাংবাদিক ইদ্রিছ আলী, কার্যকরী সদস্য আবুল কালাম আজাদ, হোছাইন আহমদ, আলেক আহমদ, আল আমিন, মাহবুবুল আলম।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ব্যবসায়ী দুলাল আহমদ, খালেদ আহমদ, লায়েছ আহমদ, আলী আহমেদ রনি, মখলিছ আহমদ প্রমুখ।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ